দোহার-নবাবগঞ্জে প্রশাসনের নজরদারীতা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 April 2020

দোহার-নবাবগঞ্জে প্রশাসনের নজরদারীতা


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে লকডাউনের নির্দেশ দিয়েছেন। সে সুবাদে ঢাকার দোহার ও নবাবগঞ্জবাসীকে রক্ষা করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন দুই উপজেলার প্রশাসন, থানা পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।
তারা প্রতিদিনই চষে বেড়াচ্ছেন দুই উপজেলার এ প্রান্ত থেকে সে প্রান্ত। তাদের এত চেষ্টা ও করা নজরদারীতার মধ্যেও মহাসড়ক এবং অলিগলি দাপিয়ে বেড়াচ্ছে পিকাপভ্যান, ইজিবাইক ও রিক্সা। কারনে অকারনে মানুষ ঘুরাফেরা করছে হাটবাজার ও পথে ঘাটে।
বৃহস্পতিবার সকালে, দোহার উপজেলার জয়পাড়া বাজারের কলেজ রোড, থানার মোড়, ওয়ান ব্যাংক মোড় ও লটাখোলা সড়কে ইজিবাইক ও রিক্সায় সৃষ্টি করেছে যানজট।
গায়ে গায়ে ধাক্কা লাগছে পথচারীদের। পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার গালিমপুর, চুড়াইন, কলাকোপা ও গবিন্দপুর বাজার গুলোতে আগের মতই লেগে আছে ক্রেতা এবং বিক্রেতার ভিড়। সড়কগুলোতে এখনও দাপিয়ে চলছে ইজিবাইক ও রিক্সা।
এ ব্যপারে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, আমরা এর মধ্যে অনেক স্থানে ইজিবাইক চালকদের ভ্রাম্যমাণে অর্থদণ্ড প্রদান করেছে।
যদি কাউকে সড়কে পাওয়া যায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজ্জাদ হোসেন জানায়, আমরা সরকারি নির্দেশ মোতাবেক দোহার উপজেলার প্রতিটি এলাকায় নজর রাখছি, যদি শত নিষেদের পরেও কাউকে পাওয়া যায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages