ফটিকছড়িতে ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীনের পাগল এক ভক্ত ইকরাম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 18 April 2020

ফটিকছড়িতে ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীনের পাগল এক ভক্ত ইকরাম


একুশে মিডিয়া, মুক্তমত রিপোর্ট:
ছেলেটার নাম মোঃ ইকরাম, চট্টগ্রাম ফটিকছড়ি'র বাসিন্দা। মেহজাবীনের এক পাগলা ভক্ত, তার কথার মধ্যেই মেহজাবীন, বাকিটা জানাচ্ছে সে নিজে..
Happy Happy Happiest Birthday Sister's And Mr.Perfect Actress Dear Mehazabien Chowdhury Apu..
আপনার প্রতি ভালোবাসা সম্মান শ্রদ্ধা "বড় ছেলে" নাটক থেকে শুরু হয়েছিলো ভালো লাগা এবং তার অবধি, থেকে আমি আপনাকে দিন দিন আরও বেশি ভালোবাসি আপু♥
আপনি একজন আশ্চর্য অভিনেত্রী, পাশাপাশি একটি আশ্চর্যজনক আত্মা। আপনার প্রশংসা করতে পেরে গর্বিত, আল্লাহ্ আপনাকে সর্বদা হাসি রাখুন সুদর্শন আকাশ আপনার প্রেমের সীমা। 
আপনিই লক্ষাদিক মানুষের পরিচিত ও জনপ্রিয়তা মুখ উপাধিতে ভূষিত প্রিয় মেহজাবীন চৌধুরী আপু। 
সত্যিই আপু বাংলা নাটক জগতে আপনার মতো একজন অভিনেত্রী পেয়ে আমি খুব গর্বিত।
আপনার যেটা সবচেয়ে ভালো লাগে সেটা হলো আপনি লাইভে আসলে ছোট বড় সকলের সাথে নিমিষেই মিশে যেতে পারেন। ভক্তদের প্রতি যে সম্মান যে ভালোবাসা টুকু দরকার তা আপনার মাঝে পরিলক্ষিত। এবং আপনার সাথে রক্তের টান না থাকলেও আমি মনে করি সম্পর্ক টা ডাকা বোনের চেয়ে ও বেশী কিংবা নিজ বোনের মতো। তাই আপনার প্রতি অালাদা সম্মান এই জন্যই আপনি সকলের প্রিয় মেহজাবীন চৌধুরী আপু। 
এবং আপনার নাটক দেখা শুরু হয় ১৩ সাল থেকে আজ ২০ সাল অবধি। আর ১৬ সাল থেকে শুরু হয় শুধু মনে একটি জাগ্রত আশা, ইস্ যদি প্রিয় আপু টির সাতে একটি বার দেখা করতে পারতাম, হয়তো এই আশা এখনো আছে।
ইনশাআল্লাহ্ হয়তো কোন একদিন হুট করে দেখা হবে। এবং কিছুদিন আগে আপনার ফেসবুকিং অফিসিয়ালি গ্রুপে এডমিন Jay Alison Swift ভাইয়া একটি গেট টুগেদার এর পোস্ট করেছিলেন হয়তো মনে করেছিলাম আমার স্বপ্ন পূরণ হবে, তাও আর হলো কেননা এই মহামারী করোনার প্রভাব এর কারণে গেট টুগেদার পিঁছিয়ে যায়!
যায় হোক আরেক একটি বছর হয়ে গেলো আজ আপনার পরিবারের একটি বিশেষ দিন, হয়তো শুধু আপনার পরিবারের নাহ্ আমাদের মতো পাগল ভক্তদের জন্যেও একটি বিশেষ দিন। গতবার আপনার জন্মদিন এর উইশ করেছিলাম আপনার অফিসিয়ালি ফেসবুকিং গ্রুপে। হয়তো এবারো পারতাম কিন্ত হয়তো আমার এই উইশ টি হাজার হাজার পোস্ট এর ভিতর হারিয়ে যাবে, তাই মনে করলাম এইবা না হয় প্রিয় আপুটির জন্মদিনের উইশ পত্রিকায় করবো,  হয়তো এইটি অনেক দিনের ইচ্ছে ছিলো তাই আজ ইচ্ছে টি পূণন করলাম।
এবং আপনার জন্মদিনে
স্বচ্ছ এই ভালোবাসার প্রতিক্রিয়াই আপনার এই শুভক্ষনে কিভাবে শুভেচ্ছা জানাবো, তা ঠিক করেও ভেবে কূল পাচ্ছি না। এই মহামারি দিন কাঠিয়ে ভরে উঠা মনোহরী এক অপরূপ সাঝে বধূর আমেজ নিয়ে এলো আজকের মহেন্দ্রক্ষণ।
অনাবিল সুখ ও শান্তিতে ভরে উঠুক আপনার আগামীর পথ চলা। বিগত পঙ্কিলতাগুলো চাপা পড়ে থাকুক স্মৃতির আস্তাকুড়ে।পরাজয়কূে প্রেরণা করে বিজয় সুনিশ্চিত করার উদ্দেশ্য ছুটে চলো লক্ষ্যপানে। 
আপনার উজ্জ্বল ভবিষ্যৎ অাশা করি, ভালো কাটুক অনাগত দিনগুলো, দোয়া ও ভালোবাসা রইলো আপনার প্রতি। I've got a great sister like you, my sweet Dear sister's 
ইনশাআল্লাহ্ আপু কোন একদিন সুস্থ শহরে দেখা হবে।
এবং আপনার পরিবার নিয়ে নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages