"ধন্যবাদ মানবতার মা" - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 30 April 2020

"ধন্যবাদ মানবতার মা"


রেখা মনি, রংপুর বিভাগ:
গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়কে বাংলাদেশের ৬৪ জেলার  সকল জেলা পরিষদ সদস্যদের পক্ষ থেকে এবং বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের পক্ষ থেকে কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী কে,  সত্যি আপা আপনার তুলনা হয়না,  আপনার তুলনা আপনি নিজেই।
বন্ধুরা আপনারা জেনে খুসি হবেন অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি,   গত ৩১ শে মার্চ  আমি নিচের পোস্টটা করেছিলাম সেখানে দুঃখ করে বলেছিলাম চেয়ার আছে ক্ষমতা নাই, ইচ্ছে থাকলে ও উপাই নাই। 
জনস্বার্থে জনগনের পাশে দাঁড়ানোর জন্য আমাদের সকল জেলা পরিষদ সদস্যদের দিকে সুনজর দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছিলাম, প্রিয় নেত্রী, প্রিয় আপা, মমতাময়ী মাননীয়  প্রধানমন্ত্রী আমাদের ডাকে সাড়া দিয়েছেন,
 আমাদের প্রত্যেক জন  জেলা পরিসদ সদস্যদের মাধ্যমে  ১১৮ জন কে ১০০০ টাকার  সমপরিমান খাদ্যসামগ্রী। কর্মহীন অসহায় মানুষ গুলোর হাতে  এই পবিত্র মাসে তুলে দিতে পারবো,  স্থানীয় সরকার মন্ত্রাণালয় থেকে এমনিভাবে বিভাজন হয়ে প্রতিটি জেলা পরিষদে চিঠি এসেছে। 
মোট বরাদ্দের পরিমান ২৭ লক্ষ টাকা। এমন মমতাময়ী, দয়াশীল, মহৎ মানুষটি কে আজীবন যেন প্রধানমন্ত্রীর আসনে দেখতে পায় বাংলার মানুষ। মহান আল্লাহতালার কাছে সেই প্রার্থনা করি।
,জয় বাংলা জয় বঙ্গবন্ধু। 
জয় হোক করোনা যুদ্ধে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages