প্রথম রমজানে অসহায় মানুষের মাঝে ইফতার দিলেন লিজা আক্তার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 25 April 2020

প্রথম রমজানে অসহায় মানুষের মাঝে ইফতার দিলেন লিজা আক্তার


আল আমিন মুন্সী:
শুরু হয়েছে পবিত্র মাহে রমজান এই রমজান মাসে অসহায় গরীব মানুষের পাশে দাড়ালেন।
সাভার থানা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লিজা আক্তার, সারাদিন রোজা রেখে অসহায় গরীব মানুষেরা যেনো শান্তি মতো ইফতার করতে পারে তার জন্য, সাভার থানা যুব মহিলা লীগের সাধান সম্পাদক লিজা আক্তার এর নিজ অর্থায়নে, ইফতারের আয়োজন করেন।
এই বিষয় লিজা আক্তার এর সাথে কথা বললে তিনি জানান, রোজা আসলে আমরা সকলে ভালো ভালো খাবার খেয়ে থাকি আর যারা অসহায় গরীব এবং মধ্যবিত্ত  মানুষ তারা আপনার আমার মতো মানুষের দিকে তাকিয়ে থাকে, তাই আমি চিন্তা করলাম রমজান মাসে শুধু নয় সব সময় এই মানুষ গুলোর পাশে থেকে তাদের সহযোগিতা  করে যাবো।
আমাকে এই ভালো কাজে সব সময় উৎসাহ দেন সাভার উপজেলা চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জনাব মঞ্জুরুল
আলম রাজীব। আমি প্রতিদিন ১৫০ জন অসহায় গরীব এবং মধ্যবিত্ত পরিবারের সকল মানুষ কে ইফতার করাবো সেই সাথে প্রতিদিন ৩০ জন কে সেহরি খাওয়াবো যেনো তারা আল্লাহকে খুশি করার জন্য রোজা রাখতে পারেন তার জন্য, আমার একার ধারা সব সম্ভব নয়। এই কাজে সবারই এগিয়ে আসতে হবে।
আসুন আমরা বাসায় বসে না থেকে অসহায় গরীব মানুষের পাশে দাঁড়াই, রোজাদার ব্যক্তিদের ইফতার দেওয়ার জন্য আমার সাথে থেকে সহযোগিতা করলেন। আমার স্বেচ্ছাসেবী সংগঠন সাভার ভলেন্টিয়ার ফাউন্ডেশন এর সদস্য। মেহনাজ আফরিন মুনিয়া ও   রাসেল আহমেদ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages