কৃষকের সন্তান দূর্যোগে সাধারণ মানুষ কে ভুলেনা পাশে ছিলাম থাকবো-মুজিবুল হক এমপি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 21 May 2020

কৃষকের সন্তান দূর্যোগে সাধারণ মানুষ কে ভুলেনা পাশে ছিলাম থাকবো-মুজিবুল হক এমপি

এম এ হাসান, কুমিল্লা:
কৃষক এর সন্তান দূর্যোগের মূহুর্তে  সাধারণ জনগন ভুলেন না পাশে থেকে সহযোগিতা করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।তিনি ২১ মে বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনে এলকা কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় বিভিন্ন শ্রেনীপেশার ১০ হাজার অসহায় দুস্থ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন, এসময় তিনি বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না।
মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাসের এ দুর্যোগময় মুহুর্তে তিনি প্রতিনিয়ত বিভিন্ন বিভাগের জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে টেলিকনফারেন্সের মাধ্যমে যোগাযোগ করে যাচ্ছেন। সারা দেশের মতো আমাদের চৌদ্দগ্রামেও মাননীয় প্রধানমন্ত্রীর সকল বরাদ্ধ সঠিক ভাবে অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে এবং হচ্ছে। তিনি বলেন, আমি সব সময় মানুষের বিপদে সব সময় পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো।
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চৌদ্দগ্রামের বিভিন্ন পেশাজীবি কর্মহীন মানুষের জন্য মানবিক সহায়তা হিসেবে ১০০ টন চাউল বিশেষ বরাদ্ধ দিয়েছেন। এছাড়া মুজিবুল হক মুজিব এমপির ব্যক্তিগত তহবিল থেকে দলের অসহায় কর্মীদের জন্য ১৪ লক্ষ টাকা ও শাড়ি কাপর প্রদান করা হয়।উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ রানার সভাপতিত্বে ২১ মে বৃহস্পতিবার দুপুওে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে।
সিএনজি, অটোরিক্সা, ভ্যান, রিক্সাচালক, হকার, জেলে, তাঁতী, রংমিস্ত্রি, শীল, মুচি, কামার, কুমার, ভিক্ষুক, মেথর, দিনমুজুর, রাজমিস্ত্রীসহ কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বিশেষ বরাদ্ধপ্রাপ্ত সিনথেটিক শাড়ি, থ্রিপিস, ও বাচ্চাদের পোশাকসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মুজিবুল হক এমপির সহধর্মণী এডভোকেট হনুফা আক্তার রিক্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল,আওয়ামী লীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, আক্তার হোসেন পাটোয়ারী, জিএম মির হোসেন মিরু,ইউপি উপজেলা যুবলীগের আহবায়ক শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, আলহাজ্ব মোশারেফ হোসেন, জয়নাল আবেদীন খোরশেদ, ভিপি মাহবুব হোসেন মজুমদার,আলহাজ্ব খলিলুর রহমান মজুমদার, কাজী জাফর আহমেদ, মাহফুজ আলম, জাফর ইকবাল, গোলাম ফারুক হেলাল,সৈয়দ আহমেদ খোকন,জানে আলম,একরামুল হক সহ উপজেলা আওয়ামী সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বে থাকা নেতৃবৃন্দ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages