বেলকুচিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে অর্থদন্ড - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 15 May 2020

বেলকুচিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে অর্থদন্ড

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জ বেলকুচিতে  অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টান্ন ও ইফতার সামগ্রী  তৈরি করা এবং বিভিন্ন ধরণের চানাচুর, নিমকি, পাপড়ী, ভুরি ভাজা তৈরী দায়ে ৩ ব্যবসা প্রতিষ্টানে ৫৫ হাজার টাকা অর্থদন্ড করেছেন। 
বৃহস্পতিবার (১৪ মে)  বিকালে বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নে কান্দাপাড়া বাজারে ও দৌলতপুর ইউনিয়নে দৌলতপুর গ্রামে গোপন সংবাদের ভিক্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করেন সিরাজগঞ্জ  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মুহাম্মদ মামুনুল হক।
এ সময় অস্বাস্থ্যকর খাদ্য তৈরি করার দায়ে কান্দাপাড়া বাজারে  তন্ময় মিষ্টান্ন ভান্ডার, প্রোঃ মানিক ঘোষের  দোকানে ৩০ হাজার টাকা, দৌলতপুর গ্রামে আব্দুল ছালামের নিজ বাড়িতে অস্বাস্থ্যকর পরিবেশে  বিভিন্ন ধরণের চানাচুর, নিমকি, পাপড়ী, ভুরি ভাজা তৈরী করছেন যা কোন প্রকার অনুমোদন ছাড়া তৈরী এবং কোন প্যাকেটে উৎপানের তারিখ বা মেয়াদ নেই এর দায়ে ৩০ হাজার টাকা ও ফারুক আলীকে ৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়। 
এ সময় মোবাইল কোর্ট  পরিচালনা করেন, সিরাজগঞ্জ  এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মুহাম্মদ মামুনুল হক, সিনিয়র সহকারী পরিচালক  এম এম এইচ ইমরান, মিডিয়া অফিসার, সিরাজগঞ্জ  র‌্যাব-১২, ও অন্যান্য সদস্যবৃন্দ।
মোবাইল কোট পরিচালনা  শেষে দৌলতপুর ইউনিয়নে পেস্তক গ্রামে মৃত করোনা রোগীর বাড়িতে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার পরার্মশ দেন। এ সময় চেয়ারম্যান, ইউপি সদস্য উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages