ভাংনি ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে জেলা স্বেচ্ছাসেবক লীগের ইফতার সামগ্রী বিতরণ। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 1 May 2020

ভাংনি ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে জেলা স্বেচ্ছাসেবক লীগের ইফতার সামগ্রী বিতরণ।

রেখা মনি, রংপুর বিভাগ:

শুক্রবার জুম্মার নামাজের পরে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মিঠাপুকুর উপজেলার ভাংনি ইউনিয়ন এর ৫০ টি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হয়েছে।
কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্দেশনা অনুযায়ী উপজেলা গুলোতে পরিচালিত  ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচির আওতায় উক্ত  ইউনিয়ন এর ৫০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী দেয়া হলো। এজন্য রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক,যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুইট, ও গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক(প্রস্তাবিত) আব্দুল্লাহ আল মামুন নিজস্বভাবে অর্থায়ন করেন।
ইফতার সামগ্রী হিসেবে বুট - ১ কেজি, তেল ১ লিটার,  পিঁয়াজ ১ কেজি, সেমাই ১ কেজি, ১ মুসুর ডাল,  ১ কেজি মুড়ি,  ১ কেজি চিনি ও  ১ কেজি চিরা দেয়া হয় প্রত্যেক পরিবারের জন্য।
এসময় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি নিয়ে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট এর সাথে কথা বললে তিনি একুশে মিডিয়াকে বলেন, জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের আওয়ামী লীগ ও অংগসংগঠন গুলোর নেতাকর্মীদের অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ ভাগাভাগি করে নিতে বলেছেন তাই আমাদের রংপুরের মানুষের জন্য জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক এর নির্দেশনায় জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছি এবং আমরা যতদিন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে  রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে পরিচালিত কর্মসূচি গুলো চালিয়ে যাবো ইনশাআল্লাহ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages