চৌদ্দগ্রামে প্রেসক্লাবের সদস্যদের মধ্যে আর্সেনিক এলবাম-৩০ উপহার দিলেন ডাঃ আনোয়ার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 3 June 2020

চৌদ্দগ্রামে প্রেসক্লাবের সদস্যদের মধ্যে আর্সেনিক এলবাম-৩০ উপহার দিলেন ডাঃ আনোয়ার

এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা চৌদ্দগ্রামে প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য আর্সেনিক এলবাম ৩০ উপহার প্রদান করলেন, উপজেলার মিয়াবাজার হায়দার সুপার মার্কেটের হ্যানিম্যান হোমিও হলের ডাঃ আনোয়ার হোসেন।তিনি গতকাল প্রেসক্লাবের দায়িত্বে থাকা সাংবাদিক আব্দুল জলিল রিপন এর নিকট এ উপহার প্রদান করেন।
সাম্প্রতিক মহামারি করোনা পরিস্থিতি তে গণমাধ্যম কর্মীদের প্রতি ডাঃ আনোয়ার হোসেন এর আন্তরিকতায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল জলিল রিপন,তিনি বলেন এই উপহার প্রদানের মাধ্যমে গণমাধ্যম কর্মীদের হৃদয়ে উনার নামটি লিপিবদ্ধ হয়ে থাকলো।উপজেলার ৩নং কালিকাপুর ইউনিয়নের জামমুড়া গ্রামের কৃতি সন্তান ডাঃ আনোয়ার হোসেন দীর্ঘ সময় ধরে হোমিওপ্যাথি চিকিৎসা সেবা দিয়ে আসছেন,এছাড়াও তিনি উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন এর সাথে জড়িত রয়েছেন।
আমাদের প্রতিনিধির সাথে একান্ত আলাপকালে ডাঃ আনোয়ার হোসেন বলেন আসলে সাম্প্রতিক দূর্যোগের মূহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে সরকারের সাথে সাথে গণমাধ্যম সাংবাদিক রা মাঠে সক্রিয় অবস্থানে রয়েছেন।সাংবাদিকদের নিরলস নিঃস্বার্থ পরিশ্রমের মাধ্যমে আমরা দূর্যোগের মূহুর্তে ও সকল খবর পেয়ে থাকি।আমি একজন চিকিৎসক হিসেবে আর্সেনিক এলবাম ৩০ উপহার হিসেবে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সাংবাদিক দের মধ্যে প্রদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
এসময় তিনি আর্সেনিক এলবাম-৩০ সম্পর্কে জানান যে ‘আর্সেনিক এলবাম-৩০ মানুষের দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে দেয়।
এজন্য এটি সকলের খাওয়া প্রয়োজন বলে মনে করছেন হোমিওপ্যাথিক বিশ্লেষকরা। ইতোমধ্যে এ ওষুধে অনেক করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন যা দেশের বিভিন্ন মহলের জানা। অন্য যেকোনো ওষুধের পাশাপাশি ও এটি সেবন করা যায়। কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। গর্ভবতি নারী, কিডনি ও ডায়াবেটিকস রোগী যে কেউ তাদের চলমান ওষুধের পাশাপাশি এটি গ্রহণ করতে পারবেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages