বেলকুচিতে যুবলীগনেতা রেজা হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 25 June 2020

বেলকুচিতে যুবলীগনেতা রেজা হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপর হত্যার উদ্দেশ্যে  হামলা ও গাড়ি ভাংচুরের বিচার দাবীতে মানববন্ধন করা হয়েছে । ২৫ জুন (বৃহস্পতিবার) সকালে বেলকুচি উপজেলা চালা ও মুকুন্দগাঁতী বাসস্ট্যান্ডে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ অংশ নেয়।
উক্ত মানববন্ধন ফারুক সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান আলী প্রমানিক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী রিয়াদ প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় বক্তরা বেলকুচি উপজেলা আওয়ামীলীগ কার্যলায় বিক্ষোভ সমাবেশে বলেন, গত ৫ জুন বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ ছাত্রলীগ-যুবলীগের আরও অন্যান্য নেতাকর্মী ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাতে বের হয়ে বাড়ি ফেরার পথে উপজেলার জোকনালা গ্রামের কালিবাড়ী নামক স্থানে বাড়ী ফেরার পথে রেজাসহ দলীয় নেতাকর্মীদের উপড় পূর্ব পরিকল্পিতভাবে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে  হামলা চালানো হয়। এ সময় সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস যুবলীগ নেতা রেজাকে হত্যার উদেশ্যে হামলা ও গাড়ি ভাংচুর করে।
মানববন্ধনে যুবলীগ নেতা রেজা হত্যার উদ্দেশ্যে নেতাকর্মীদের মারধর ও গাড়ী ভাঙ্গচুরের প্রতিবাদে মানববন্ধনে সুষ্ট তদন্ত করে বিচার দাবিতে হামলা কারীদের এসময় দ্রুত বিচার ও শাস্তির দাবী জানান বক্তারা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages