ধর্মপাশায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু, আহত ৪ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 20 June 2020

ধর্মপাশায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু, আহত ৪

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশায় ছোট একটি নৌকা চুরির ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে মোশারফ হোসেন মজুমদার (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার বিকেল চারটার দিকে উপজেলার প্রত্যন্ত হাওরাঞ্চল খ্যাত সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের জাড়ারকোনা গ্রামের মোশারফ হোসেন মজুমদার ও একই গ্রামের আলী আজম চৌধুরীর লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাতে জাড়ারকোনা গ্রামের মড়ল বাড়ির বাসিন্দা মোশারফ হোসেন মজুমদারের পক্ষের লোক মাসুদ মিয়ার (৩০) একটি ছোট নৌকা বাড়ির ঘাট থেকে চুরি হয়ে যায়। এ ঘটনার জন্য মোশারফ হোসেন মজুমদারের লোকজন চৌধুরী বাড়ির আজম আলী চৌধুরীর লোকজনদেরকে দায়ী করে আসছিল। এ নিয়ে শুক্রবার বিকেলে দুপক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে প্রতিক্ষের লাটিসোটা ও ইটপাটকেলের আঘাতে মোশারফ হোসেন মজুমদারসহ চারজন গুরুতর আহত হয়।
আহতেদেরকে উদ্ধার করে ওইদিন সন্ধ্যায় ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় মোশারফ হোসেন মজুমদারকে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নেত্রকোনায় পৌঁছালে ওইদিন রাত সাড়ে আটটার দিকে মোশারফ হোসেন মজুমদারের মৃত্যু হয়।
ধর্মপাশা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে নেত্রকোনায় পৌঁছালে মোশারফ হোসেন মজুমদার নামের আহত এক বৃদ্ধের মৃত্যুর খবরটি শুনেছি। তবে এ ব্যাপারে অভিযোগ পাওয়ার প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages