বাশঁখালীতে এমপি মোস্তাফিজসহ পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 June 2020

বাশঁখালীতে এমপি মোস্তাফিজসহ পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী ও তাঁর পরিবারের সদস্যদের মধ্যে কারোনা আক্রান্তদের দ্রুত সুস্হতা কামনা করে রবিবার (৭ জুন) বাঁশখালীর কালীপুরের পালেগ্রাম হাকিমিঞা শাহ্ সিনিয়র  মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পালেগ্রাম হাকিমিঞা শাহ্ সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জসিম উদ্দীনের দোয়া মাহফিলে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম।

মাহফিলে বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, পালেগ্রাম হাকিমিঞা শাহ্ সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মীর আহমদ আনচারী সহ স্থানীয় মসজিদের ইমাম ও খতিবগণ।

এতে আরো উপস্থিত ছিলেন, পালেগ্রাম হাকিমিঞা শাহ্ সিনিয়র  মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষিকা ও পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও লোকজন।

মাহফিলে মোনাজাতের র্পবে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিতি ইউপি চেয়ারম্যান আ.ন.ম. শাহাদত আলম বলেন, বাঁশখালী থেকে বার বার নির্বাচিত এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী মহোদয় ও তাঁর পরিবারের সবার রোগমুক্তি ও সুস্বাস্হ কামনা করেন। কোরানে করিমা থেকে বিভিন্ন সূরা, তাজবীহ পাঠ করেন মিলাদ, কেয়াম ও সালাতুস্সালাম পরিচালনা করেন।

এমপি মহোদয় ও তার পরিবারবর্গের মধ্যে মহামারীতে আক্রান্তদের জন্য এবং আক্রান্ত বিশ্ববাসীর রোগমুক্তির জন্য এবং যারা সুস্হ আছেন তাদেরকে এই মহামারী সহ সকল কঠিন ও গজবী রোগ থেকে চিরতরে মুক্ত রাখার জন্য আল্লাহর কাছে দুহাত তোলে মোনাজাত করেন।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages