পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 2 June 2020

পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ২

আল  আমিন মুন্সী:
নরসিংদীতে ডিবি পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে জেলা গোয়েন্দা শাখার এসআই তাপস কান্তি রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাধবদী থানাধীন চানগাও এলাকা থেকে মাদক ব্যবসায়ী সূর্য্যবান (৪৫) কে ৩ কেজি গাঁজা সহ গ্রেফতার করেন।গ্রেফতারকৃত সূর্য্যবান মাধবদী থানাধীন চানগাও গ্রামের আঃ করিম @ করিম পাগলার স্ত্রী।
অপর দিকে পৃথক অভিযানে এসআই মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নরসিংদী মডেল থানাধীন ভৈরব বাসষ্ট্যান্ড এলাকা থেকে মাদক ব্যবসায়ী ইলিয়াস (২২)কে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।গ্রেফতারকৃত ইলিয়াস নরসিংদীর সদর থানাধীন চিনিশপুর গ্রামের কাইয়ূম ভূইয়ার ছেলে।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে এলাকার যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। গ্রেফতারকৃত আসামীদের প্রত্যেকের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণের নিয়মিত মামলা রুজু হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages