টঙ্গীতে মহিলা সাংবাদিকের উপর হামলা আটক ১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 2 June 2020

টঙ্গীতে মহিলা সাংবাদিকের উপর হামলা আটক ১

আল আমিন মুন্সী:
সাংবাদিক নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার হলো গানের শিক্ষক ঘটনাটি ঘটেছে টঙ্গী পূর্ব থানা মধুমিতা এলাকায়। সূত্রে জানা যায় গীতরঙ্গ মাল্টিমিডিয়ার মালিক সংগীত শিক্ষক মোরশেদ আলম,দীর্ঘদিন যাবত বাত্রা প্রবাহ পত্রিকার মফস্বল সম্পাদক সৈয়দঃ রোকসানা পারভীন (রুবি)কে,নানান ভাবে হয়রানি করে আসছিল।
উল্লেখ্য রুবি সাংবাদিক পাশাপাশি শখের বসে গান করেন,এবং সেই সূত্রে গান শেখার জন্য ওই একাডেমিতে যেত,কিন্তু লম্পট মোরশেদ আলম তাকে নানান ভাবে প্রলোভন ও অসৌজন্য আলাপ চারিতার ফলে রুবি তাহার একাডেমিতে গান শিখতে যাওয়া বন্ধ করে দেয়।তারপর থেকে বিভিন্ন ভাবে মোবাইলে তাকে হুমকি-ধমকি দিতে থাকে ওই শিক্ষক।
গত ২৮ মে রুবি নিজের গ্রামের বাড়ি থেকে টঙ্গীতে এসে তাহার বাসায় যাওয়ার পথে ওই শিক্ষক রাস্তায় দেখে তার পথ ধরে টেনে হেঁচড়ে তাহার একাডেমিতে নিয়ে শারীরিকভাবে নির্যাতন করে যার ফলে সে জ্ঞান হারিয়ে ফেলে।এই সেই বেয়াদব কুলাঙ্গার যে একজন মহিলা সাংবাদিকের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেন।
রাত আনুমানিক ৯৩০ মিনিটে সময় ঘটনাটা ঘটে অবস্থা বেগতিক দেখে মোর্শেদ আলম রুবির মোবাইল ফোনটা নিয়ে কেটে পড়ে,ছাত্রীর জ্ঞান ফিরলে তাঁহার দুই সাংবাদিক সহকর্মীর সহযোগিতায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।
ঘটনাটি প্রশাসনের নজরে আসলে গাজীপুর মেট্রো পুলিশ কমিশনারের নির্দেশে টঙ্গী পূর্ব থানা ওসি তদন্ত জাহিদুল ইসলাম শিক্ষক মোরশেদ,আলমকে শনিবার সকালে গ্রেপ্তার করে,বর্তমানে থানা হেফাজতে আছে। এই বিষয়ে তদন্তপূর্বক শিক্ষকের উপযুক্ত বিচার প্রত্যাশা করছে ভুক্তভোগীর পরিবার।ভুক্তভোগীর পরিবার প্রশাসনের কাছে কৃতকর্ম অনুযায়ী দোষী ব্যক্তির সর্বোচ্চ শাস্তির দাবি করেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages