নরসিংদীতে পৃথক অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক দুই ব্যবসায়ী গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 20 June 2020

নরসিংদীতে পৃথক অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক দুই ব্যবসায়ী গ্রেফতার

আল আমিন মুন্সী:
নরসিংদীতে পৃথক পৃথক অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক দুই ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শনিবার (২০ জুন) সকালে পৃথক পৃথক অভিযানে বেলাব রহিমেরকান্দি ও নরসিংদীর ছগরিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৬৫ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, বেলাব  রহিমেরকান্দির এলাকার মৃত. আব্দুল মালেক এর ছেলে জনি মিয়া (৩০) ও নরসিংদীর ছগরিয়াপাড়া এলাকার মৃত. আব্দুল ছাত্তার এর ছেলে ফখরুল ইসলাম পল্টন (৫৫)।
এই তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের মিডিয়ার সমন্বয় ও পরিদর্শক রূপণ কুমার সরকার। তিনি জানান, জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তাপস কান্তি রায় সকালে বেলাব থানার রহিমেরকান্দি এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী জনি মিয়াকে গ্রেফতার করেন।
এসময় তার দখল হতে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। একেই দিকে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক নূরে আলম হোসাইন সকালে নরসিংদীর ছগরিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী ফখরুল ইসলাম পল্টন (৫৫)কে গ্রেফতার করেন। এসময় তার দখল হতে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য -৪৯,৫০০ টাকা। গ্রেফতারকৃত আসামী জনির বিরুদ্ধে ইতোপূর্বে দুইটা মাদক মামলা এবং ফখরুল ইসলাম পল্টনের বিরুদ্ধে ইতোপূর্বে তিনটা মাদক মামলা আছে। আসামীদ্বয়ের বিরুদ্ধে দুটি নিয়মিত মামলা রুজু হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages