বেলকুচিতে হত্যার উদ্দেশ্যে যুবলীগ কর্মীকে হামলা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 4 July 2020

বেলকুচিতে হত্যার উদ্দেশ্যে যুবলীগ কর্মীকে হামলা

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে যুবলীগ কর্মী ও ব্যবসায়ী আল-আমিন (৩৮) কে হত্যার উদ্দেশ্যে  হামলার ঘটনা ঘটেছে।
শনিবার (৫ জুন) বিকালে মেঘুল্লা বাসস্ট্যান্ডে বেলকুচি কলেজের ভিপি আনিছুর রহমান মিঠু বিশ্বাসের নেতৃত্বে এই মামলার শিকার হন বেলকুচি পৌর এলাকার চরচালা গ্রামের ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মন্তাজ প্রমানিকের ছেলে আল-আমিন প্রমানিক।
এব্যাপারে আলআমিন প্রমানিক জানান, আমি ব্যবসায়ীক কাজে এনায়েপুরে যাই এবং ব্যবসীক টাকা কালেকশন করে ফেরার পথে সন্ত্রাসী বাহিনী আজুগড়া থেকে আমার পিছু লাগে।
মেঘুল্লা বাসস্ট্যান্ডে আসা মাত্রই আমার গাড়ি গতিরোধ করে সন্ত্রাসী মিঠু বিশ্বাসসহ চার পাঁচ জন আমাকে হত্যার উদ্দেশ্যে বেধরোক মারপিট করে। এ সময় আমার কাছে ব্যবসায়ীক ১ লক্ষ সতেরো হাজার টাকা ও আমার সেল ফোন ছিনিয়ে নেয়। পরে স্থানীয়দের সহায়তায় আমাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আমি এই সন্ত্রাসী মিঠু বিশ্বাসসহ জড়িতদের উপযুক্ত বিচারের দাবি জানাচ্ছি।
হামলা চালানোর ব্যাপারে আনিছুর রহমান মিঠু বিশ্বাসের সাথে তার সেল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী একুশে মিডিয়াকে জানান, আমি ঘটনা শোনার পরে তাৎক্ষণিক  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়েছি, তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages