বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ফ্রিজ মেকানিকের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 29 August 2020

বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ফ্রিজ মেকানিকের মৃত্যু

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:

চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আবুল কাশেম (৩৫) নামে এক ফ্রিজ মেকানিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার শীলকূপ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ডালার পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। বিদ্যুৎস্পৃষ্টে নিহত ওই ফ্রিজ মেকানিকের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে থানা পুলিশ ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যুৎস্পৃষ্টে নিহত ফ্রিজ মেকানিক আবুল কাশেম উপজেলার বৈলছড়ি ইউনিয়নের খদুলাপাড়া গ্রামের সোনা মিয়ার পুত্র। সে বাঁশখালী পৌরসদরস্থ প্রধান সড়ক সংলগ্ন বাহারউল্লাহ পাড়া এলাকার বিটুরাজ বড়ুয়ার মালিকানাধীন ইলেক্ট্রনিক্স মেকানিকের দোকানে চাকুরী করতো। শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার শীলকূপ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ডালার পাড়া এলাকার জনৈক এক মুরগী ব্যবসায়ীর বাড়ীতে ফ্রিজ সার্ভিসিংয়ের কাজ করতে যায় আবুল কাশেম। এ সময় অসাবধানতাবশতঃ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে সে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে মৃত ঘোষণা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করলেও নিহতের পরিবারের পক্ষ থেকে লাশ ময়না তদন্ত না করার জন্য অনুরোধ জানানো হয়েছে বলে জানান বাঁশখালী থানা পুলিশ। বিদ্যুৎস্পৃষ্টে নিহত আবুল কাশেমের ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে।  

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ‘বিদ্যুৎস্পৃষ্টে নিহত ফ্রিজ মেকানিকের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লাশ ময়না তদন্ত না করার জন্য অনুরোধ করা হচ্ছে। তাদের লিখিত আবেদনের প্রেক্ষিতে বিষয়টি বিবেচনা করা হবে।’


একুশে মিডিয়া/এসএ 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages