বাঁশখালীর সাংসদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 29 August 2020

বাঁশখালীর সাংসদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক :

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ আগস্ট) বিকেলে বাঁশখালী আলাওল ডিগ্রী কলেজ মাঠ হতে বিক্ষোভ মিছিল সহকারে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসদরস্থ জি,এস প্লাজার সামনে এসে প্রতিবাদ সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা। 

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরুল হক চৌধুরী ফাহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পৌরসভা আওয়ামীলীগ নেতা আকতার হোছেন, পৌরসভা যুবলীগের আহবায়ক হামিদ উল্লাহ, সাবেক যুগ্ম-আহবায়ক মাহামুদুল্লাহ, কাউন্সিলর আবদুর রহমান, কাউন্সিলর আজগর হোসেন, সরল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রশিদ আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মিজান সিকদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম মাহফুজ, ইফতেখার তালুকদার বাবু, মো. নোমান, নিউটন ধর, রিয়াদুল ইসলাম, সোহাগ সিকদার, ফৌজুল মুবিন, এরশাদ, গাজী আমিন, মিজান তালুকদার, আমির মিয়া, মানিক, পৌরসভা ছাত্রলীগ নেতা আতিকুর রহমান টিপু, শহীদ উল্লাহ, আবদুল খালেক, রিপন, কলেজ ছাত্রলীগ নেতা সাজ্জাদ মো. রিয়াজ, রুবেল, নিউটন, ইকবাল, সাগর, এনাম, আকতার, বাহাদুর, বিজয়, জয়নাল, হাবীব, আমিন, হালিম, জিসান, সাঈদ, শহীদুল, নেছার, ইয়াছিন প্রমুখ। 

এতে বক্তারা বলেন, বাঁশখালী আওয়ামীলীগ ও সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে জামায়াত-শিবিরের একটি সিন্ডিকেট ষড়যন্ত্র শুরু করেছে। তারা বাঁশখালীর উন্নয়ন কর্মকাণ্ড নসাৎ করতে উঠে পড়ে লেগেছে। আওয়ামীলীগের লেবাজধারী ওই জামায়াত শিবিরের সিন্ডিকেটের সদস্যদের চিহ্নিত করতে হবে। ওই জামায়াত শিবিরের সিন্ডিকেট বাঁশখালী আওয়ামীলীগের রাজনীতিকে কলুসিত করতে বিভিন্ন ভাবে চক্রান্ত শুরু করেছে। সম্প্রতি একজন প্রয়াত মুক্তিযোদ্ধাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব্ অনার দিতে বিলম্ব হওয়াকে পুঁজি করে ওই জামায়াত শিবিরের সিন্ডিকেটের সদস্যরা আওয়ামীলীগ সেজে প্রকৃত আওয়ামীলীগ ও বাঁশখালীর সাংসদের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু করেছে তার দাঁত ভাঙা জবাব দেয়া হবে। তারা বাঁশখালী পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীর ওপর ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটিয়ে উল্টো সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে। তাদের এই ষড়যন্ত্র প্রতিহত করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা। 


একুশে মিডিয়া/এসএ


No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages