কক্সবাজার পেকুয়া কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির উন্নয়ন কমিটি গঠন। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 6 September 2020

কক্সবাজার পেকুয়া কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির উন্নয়ন কমিটি গঠন।

একুশে মিডিয়া, রিপোর্ট:
কক্সবাজারের পেকুয়ায় কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির উন্নয়ন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে পেকুয়া সদর মিয়া পাড়াস্থ কেন্দ্রীয় মন্দির হল রুমে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়।
কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির উন্নয়ন কমিটির সকল সদস্যদের মতামতে ভিত্তিতে পূর্বের কমিটির সভাপতি দিপক বিশ্বাসকে পুনরায় সভাপতি, পূর্বের কমিটির সাধারণ সম্পাদক গৌতম বিশ্বাসকে পুনরায় সাধারণ সম্পাদক ও পূর্বের কমিটির অর্থ সম্পাদক ওয়াশিংটন বিশ্বাসকে পুনরায় অর্থ সম্পাদক হিসাবে নির্বাচিত করেন।
কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির উন্নয়ন কমিটির সদস্যরা জানিয়েছেন, ২০১৭ মাঝামাঝি থেকে ২০২০ সালের এ পর্যন্ত দায়িত্ব পালন করেন দিপক বিশ্বাস, গৌতম বিশ্বাস ও ওয়াশিংটন বিশ্বাসের নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটি। তাদের সুযোগ্য নেতৃত্বে কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরে ব্যাপক উন্নয়ন হয়। এছাড়াও সকলকে ঐক্যবদ্ধ রাখতে তারা যতেষ্ট ভুমিকা পালন করেন। যার কারণে তাদের বিরুদ্ধে নির্বাচনে কেউ প্রতিদ্বন্দ্বিতা করেনি। সকলের মতামতে ভিত্তিতে তাদের তিনজনকে পুনরায় তিন বছরের জন্য নির্বাচিত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির উন্নয়ন কমিটির উপদেষ্টা ডাক্তার রনধির বিশ্বাস, অসীম বিশ্বাস, চন্দময় বিশ্বাস তিলক, পেকুয়া পূজা উৎযাপন কমিটির সভাপতি সুমন বিশ্বাস, ডাক্তার পিন্টু বিশ্বাস, শিমুল বিশ্বাস ও সজল বিশ্বাস।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক গৌতম বিশ্বাস বলেন, বিগত সময় আমাদের প্রচেষ্টা ছিল সকলকে ঐক্যবদ্ধ রেখে কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির উন্নয়ন করা। এক্ষেত্রে আমরা সভাপতি দিপক বিশ্বাসের নেতৃত্বে সকল সদস্যদের ঐক্যবদ্ধ করে মন্দির উন্নয়নসহ সকল সমস্যার সমাধা করার চেষ্টা করেছি। যার কারণে সদস্যরা আমাদের নেতৃত্বের প্রতি সন্তুষ্ট ছিল। পুনরায় আমাদের যে দায়িত্ব দেয়া হয়েছে তা সকলের দোয়া আর ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল সদস্যদের প্রতি।
প্রেস বিজ্ঞপ্তি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages