সুনামগঞ্জে ডিবি পুলিশের সহযোগিতায় সাংবাদিকের মোবাইল উদ্ধার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 15 October 2020

সুনামগঞ্জে ডিবি পুলিশের সহযোগিতায় সাংবাদিকের মোবাইল উদ্ধার

একুশে মিডিয়া, নিজস্ব প্রতিবেদক : 
সুনামগঞ্জে ডিবি পুলিশের সহযোগিতায় এক সাংবাদিকের মোবাইল উদ্ধার করা হয়েছে। জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর থেকে উপজেলা সদরে আসার পথে একুশে মিডিয়া ও দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার দোয়ারাবাজার প্রতিনিধি এনামুল কবির মুন্নার একটি স্মার্টফোন হারিয়ে যায়।
পরে ১১ ফেব্রুয়ারি দোয়ারাবাজার থানায় একটি জিডি করা হয়। জিডি নং ৩৯৪। এরপর থেকে মোবাইলটি উদ্ধারে দোয়ারাবাজার থানা পুলিশ প্রশাসন তৎপরতা চালায়।
এরই ধারাবাহিকতায় আজ (১৫ অক্টোবর) বৃহস্পতিবার দুপুর বারোটায় সুনামগঞ্জ ডিবি পুলিশের ওসি মোঃ ইকবাল বাহারের দিকনির্দেশনায় এবং এএসআই আশরাফ ও এএসআই আজিমের নেতৃত্বে জেলা শহরের হাছন নগর কলেজ রোড এলাকা থেকে মোবাইলটি উদ্ধার করা হয়। পরে ডিবি পুলিশের কার্যালয়ে সাংবাদিক এনামুল কবির মুন্নার হাতে উদ্ধারকৃত মোবাইলটি হস্তান্তর করা হয়। সাংবাদিক এনামুল কবির মুন্না জানান, মোবাইলটি উদ্ধার করায় সুনামগঞ্জ ডিবি পুলিশ ও দোয়ারাবাজার পুলিশ প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
সুনামগঞ্জ ডিবি পুলিশের ওসি মোঃ ইকবাল বাহার জানান, ট্রাকিংয়ের মাধ্যমে মোবাইল ব্যবহারকারীর অবস্থানের উপর নজরদারি রাখা হয়েছিল। আজকে মোবাইলটি উদ্ধার করে হস্তান্তর করা হয়েছে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages