বাঁশখালীর জলদীতে এ্যাপোলো হসপিটালের উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 10 October 2020

বাঁশখালীর জলদীতে এ্যাপোলো হসপিটালের উদ্বোধন

শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ:

চট্টগ্রামের বাঁশখালীর জলদীতে এ্যাপোলো হসপিটাল উদ্বোধন করা হয়েছে। ১০ অক্টোবর শনিবার দুপুরে বাঁশখালী পৌর শহরের বাহারউল্লাহপাড়া সিকার মার্কেটস্থ হসপিটাল ভবনে এক উদ্বোধনী অনুষ্ঠান হসপিটালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাক্তার মিজানুর রহমান ইলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, বাঁশখালী আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট নুরুল আবছার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, বাঁশখালী আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তোফায়েল বিন হোসাইন, জলদী ারুল কারীম মারাসার পরিচালক সাংবাদিক শফকত হোসাইন চাটগামী, বাঁশখালী আইনজীবি সহকারী সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, হসপিটালের ডাইরেক্টর মোজাম্মেল হক, দীপন কান্তি সুশীল, এ্যাডভোকেট নুরুল মোস্তফা সোহেল, মোহাম্ম ইসকান্দর, মাস্টার নোমান, সাংবাদিক আবদুল মতলব কালু, সাংবাদিক আবু বক্কর বাবুল, সাংবাদিক শাহ মুহাম্মদ শফিউল্লাহ, সাংবাদিক আবদুল জব্বার, প্রমুখ।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, জলদী বড় মাদরাসার সাবেক মুহতামিম মাওলানা নুরুল হক সুজীশ। এর আগে বাঁশখালীর ৬০ জন মসজিদের ইমাম খতীব নিয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, বাঁশখালীতে এই প্রথম বিশ্বমানের একটি হসপিটাল প্রতিষ্ঠা করা হয়েছে।

হাসপাতলের সব যন্ত্রপাতি আমেরিকা থেকে আমদানী করা হয়েছে। বিভিন্ন পরীক্ষার রিপোর্ট এখানে ২৪ ঘন্টার মধ্যেই সরবরাহ করা হবে। তারা জানান, শুধু ব্যবসায়িক চিন্তা নয়; জনসেবার মানসিকতা থেকেই তারা এই হাসপাতাল প্রতিষ্ঠা করেছে। 

 

 

 

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages