বাঁশখালীতে হাতির আক্রমণে বৃদ্ধ মহিলার মৃত্যু! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 3 February 2021

বাঁশখালীতে হাতির আক্রমণে বৃদ্ধ মহিলার মৃত্যু!

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালীতে বন্য হাতির আক্রমণে এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে এক যুবক গুরুতর আহত হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারী) সকাল সাতটা দিকে নিজ বাড়ীর পিছনে যাওয়া-আসার মধ্যে এই দুর্ঘটনা ঘটেআহত যুবক চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত মহিলা বাঁশখালী উপজেলার ২নং সাধনপুর ইউনিয়নের জঙ্গল বৈলগাঁও নতুন পাড়ার আনোয়ারা বেগম (৫৭), স্বামীর নাম মোহাম্মদ ইসহাক সে দির্ঘদিন যাবৎ স্বামী ছাড়া তার মেয়েকে নিয়ে দুঃখের সুখের জীবন যাপন করে আসছে। ঘরে মেয়ে, মেয়ের জামাই নিয়ে থাকেন।

হাতির আক্রমণ থেকে ওই বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে একই এলাকার শাহ আলম নামের এক ব্যক্তিকে হাতি শুলে জড়িয়ে ছুড়ে মারে এবং তাকেও গুরুতর আহত করে।

আহত ব্যক্তিকে এলাকাবাসী উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে  চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেছে বলে জানা যায়।

হাতির হামলায় বৃদ্ধ মহিলা আনোয়ারা বেগম নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বন বিভাগের সাধনপুর রেঞ্জ কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দীন বলেন, বুধবার সকালে সাধনপুর ইউনিয়নের জঙ্গল বৈলগাঁও নতুন এলাকায় বসতঘরের পাশে  বন্য হাতির আক্রমণে বৃদ্ধ মহিলা ঘর্টনাস্থলে মারাগেছে তিনি আরো জানান, নিহত মহিলার পরিবার সরকারি অর্থিক সহযোগিতা পাওয়ার জন্য আমার তার পরিবারকে সহযোগিতা করবো এবং ঘর্টনাস্থলে আমাদের বিট কর্মকর্তা গিয়ে তথ্য সংগ্রহ করছে।

সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা বলেন, হাতির আক্রমনে এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছে এবং ঘটনায় আরও একজন আহত হয়েছে।

 

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages