পুতুলের ‘পতিতালয়’! (ছবিসহ) -একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

পুতুলের ‘পতিতালয়’! (ছবিসহ) -একুশে মিডিয়া

ছবি : সংগৃহীত
একুশে মিডিয়া, অনুসন্ধানী লাইফ রিপোর্ট:
সমাজে ‘পতিতালয়’ খুবই পরিচিত একটি শব্দ। রুদ্ধ বিকৃত যৌনতার সংস্কৃতির অপরিহার্য বাস্তবতা পতিতালয়। হাজার হাজার বছরের পুরোনো বৃত্তি এটি। পতিতালয় ও সেখানকার যৌনকর্মীদের ব্যবহার করে পুরুষ। দারিদ্র্য আর সামাজিক ও পারিবারিক অত্যাচারের বলি হয়ে একজন মেয়ে বা নারীকে বাধ্য হয়ে পতিতাবৃত্তির মতো ঘৃণ্য জীবন বেছে নিতে হয়। অন্ন সংস্থানের জন্য টাকার বিনিময়ে স্বেচ্ছায় কিংবা অনিচ্ছায় অন্যকে যৌনতৃপ্তি দেয় তারা।

কিন্তু, আপনি জেনে অবাক হবেন যে, প্রযুক্তির এই যুগে ‘যৌনপুতুলের পতিতালয়’ রয়েছে। বিশ্বের বহু দেশেই যৌনপুতুলের পতিতালয় আছে। খবর ডয়চে ভেলে।
চলুন ছবিতে দেখে নেয়া যাক, যৌনপুতুলের পতিতালয়-
নিভৃত পল্লী:
দক্ষিণ ডর্টমুন্ডের এক নিভৃত পল্লীতে এই সেক্স ডল ব্রথেল। নাম বরডল। গত বছর থেকে চালু হয়েছে জার্মানির প্রথম এই পুতুল পতিতালয়।
বিশ্বে প্রথম নয়:
জাপানেও রয়েছে সেক্স ডলের পতিতালয়। বার্লিনে আছে, সেক্স ডল এসকর্ট সার্ভিস। পুতুলগুলো সিলিকন দিয়ে তৈরি।
ঘণ্টায় ৮০ ইউরো:
এই পতিতালয়ে ১২টি সিলিকন ডল আছে। এর মধ্যে একটি পুরুষ। আর একটি পুতুলের স্তন ও পুরুষাঙ্গ দুটিই আছে। ঘণ্টায় ৮০ ইউরো খরচ করে এমন একটি ঘরে আগ্রহীরা তাদের যৌন আকাঙ্ক্ষা মেটাতে পারেন।
এভিলিন শোয়ার্ৎসের বোরডল:
বোরডলের প্রতিষ্ঠাতা ৩০ বছর বয়সী এভিলিন শোয়ার্ৎস। তিনি এখানে যখন একটি পতিতালয় প্রতিষ্ঠা করতে চেয়েছিলেন তখন জার্মান ভাষাভাষী পতিতা জোগাড় করতে গিয়ে বেশ বেগ পেতে হচ্ছিল। পরে জাপানের একটি পতিতালয়ের মডেল দেখে তিনি অনুপ্রাণিত হন।
চীন থেকে:
চীন থেকে এসব পুতুল আনেন এভলিন শোয়ার্ৎস। একেকটিতে খরচ পড়ে এক থেকে দুই হাজার ইউরো। একেকটা পুতুল ৬ মাস পর্যন্ত সেবা দিতে পারে। এভলিনের একজন সহকারী আছেন, যিনি পুতুলগুলো পরিষ্কার করেন, যাতে কোনো রোগ না ছড়ায়।
সামাজিকভাবে গ্রহণযোগ্য?
প্রতিদিন ৫ থেকে ১২ জন খদ্দের আসেন বরডলে। শুধু এসব সিলিকন পুতুলই নয়, বুদ্ধিমত্তাসম্পন্ন রোবটের কথাও ভাবা হচ্ছে যৌনকাজে ব্যবহারের জন্য। তবে রোবোটিক্সের সঙ্গে যুক্ত বিশেষজ্ঞরা বলছেন, এখনো এর সময় আসেনি। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages