কপাল পুড়ছে বিজয়ের!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 23 July 2018

কপাল পুড়ছে বিজয়ের!-একুশে মিডিয়া

ছবি : সংগৃহীত
একুশে মিডিয়া, ক্রীড়া রিপোর্ট:
ক্যারিবীয়ানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াডে জায়গা পায় উইকেট রক্ষক ও ওপেনিং ব্যাটসম্যান এনামুল হক বিজয়। কিন্তু, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নির্বাচকরা তাকে বার বার যে সুযোগ দিচ্ছে তা কাজে লাগাতে পারছে না বিজয়।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যদি নিজেকে বিজয় প্রমাণ করতে না পারে তাহলে আবারও লম্বা সময়ের জন্য জাতীয় দলের বাহিরে থাকতে পারে এ ক্রিকেটার। তাই বলা যায়, তার জন্য এই সিরিজটা অনেক বড় চ্যালেঞ্জ। তবে প্রথম ওয়ানডেতে মাঠে নেমে বিজয়ের ব্যাট হাতে আসে ৩ বলে ০ রান।
এদিকে, প্রস্তুতি ম্যাচে দারুণ একটি ইনিংস খেলেন উইকেট রক্ষক লিটন কুমার দাস। তারপরেও প্রথম ওয়ানডের মূল একাদশের বাহিরে ছিলেন এই ব্যাটসম্যান।
আর তাই দ্বিতীয় ওয়ানডেতে মূল একাদশে ওপেনিং ব্যাট করতে দেখা যেতে পারে লিটন কুমার দাসকে। যদি তাই হয়, তাহলে মূল একাদশ থেকে ছিটকে যেতে পারে বিজয়।
অপরদিকে, লিটন দাসের একাদশে সুযোগ পাওয়া এবং ব্যাটিংয়ের তিন নম্বর পজিশনে সাব্বির রহমান খেললে বিজয়ের কপাল পুড়াটাই স্বাবাবিক। কিন্তু, দ্বিতীয় ওয়ানডে যদি লিটন ব্যর্থ হয় সেক্ষেত্রে আবার কপাল খুলতে পারে বিজয়ের। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages