নতুন জীবনে অভিনেত্রী সামিয়া-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

নতুন জীবনে অভিনেত্রী সামিয়া-একুশে মিডিয়া

একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
নতুন জীবন শুরু করলেন ‘কমলা রকেট’ খ্যাত লাক্স তারকা সামিয়া সাঈদ। গত ১৮ এপ্রিল তিনি বিয়ে করেছেন। পাত্র আবু সাফাত চৌধুরী। বিয়ের আগেই দুজনার মন দেওয়া নেওয়া ছিল। আর এই বিয়েতে দুপক্ষের পূর্ণ সমর্থন ছিল। বলা যায়, প্রেম ও পারিবারিক বিয়ে হয়েছে এটা।
১৮ এপ্রিল বিয়ে হলেও গতকাল (২৪ জুলাই) রাজধানীর ফ্যালকন হলে ছিল সামিয়া সাঈদের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে দুই পরিবারের সদস্য, আত্মীয় স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন সামিয়ার বন্ধু, শোবিজের অনেক তারকা।
সামিয়া পড়ছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে। পড়া শুরু করেছিলেন অর্থনীতি নিয়ে, শুটিং ব্যস্ততায় সময় দিতে পারছিলেন না, পরে বিষয় পরিবর্তন করে নেন ইংরেজি সাহিত্য। আর এই বিশ্ববিদ্যালয়ে পড়তে গিয়েই পরিচয় হয় সাফাত চৌধুরীর সঙ্গে।
বন্ধুত্ব থেকে প্রণয়, এখন তাঁর বাগদত্তা সামিয়া। সামিয়া বলেন, ‘সাফাত আসলে আমার বন্ধুদের বন্ধু ছিল। পরে আমার বন্ধু হয়। সে পড়ত বিবিএতে। সাফাত আমাকে প্রস্তাব দেওয়ার এক মাসের মধ্যে আকদ হয়ে যায় আমাদের।’
২০১২ সালে চ্যানেল আই-লাক্স সুপারস্টারের মুকুট মাথায় ওঠে। এরপর ছোট পর্দায় অভিনয়ে ছিলেন নিয়মিত, করেছেন মডেলিং। ছয় বছর পর কমলা রকেট ছবিতে অভিনয়ের মাধ্যমে নামের সঙ্গে যুক্ত হয় চিত্রনায়িকা তকমা। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages