সুন্দর বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে নিজেদের প্রতিষ্ঠিত করার বিকল্প নেই: এবিএম এ বাহার-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 September 2018

সুন্দর বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে নিজেদের প্রতিষ্ঠিত করার বিকল্প নেই: এবিএম এ বাহার-একুশে মিডিয়া




একুশে মিডিয়া, এম এ হাসান, কুমিল্লা প্রতিনিধি:
একটি সুন্দর বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের প্রতিষ্ঠিত হওয়ার মাধ্যমে নিজেকে তৈরি করতে হবে,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও শিক্ষিত এবং তার দুই সন্তানকেও উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করেছেন।।”।
তাই তিনি দেশের প্রতিটি শিশু প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে পারে সে বিষয়ে কাজ করে যাচ্ছেন।তিনি শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছেন।।”।
বিনামুল্যে বই বিতরন, ২ কোটি ছাত্রীকে উপবৃত্তি প্রদানসহ শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করেন।।”।
এছাড়াও দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব স্থাপন করা হচ্ছে।
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় (১৬ই সেপ্টেম্বর) রবিবার সকাল ১১টায় ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণীর ছাত্র/ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার।।”।
এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সমৃদ্ধ ও আত্মমর্যাদাপুর্ণ বাংলাদেশ গড়তে চায়। আর সরকারের এই লক্ষ্য অর্জনে আগামী প্রজন্মকে আধুনিক প্রযুক্তি নির্ভর ও প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। আর তাই শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়নের বিপ্লব এর দ্বারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় সরকার নির্বাচিত করতে আহবান করেন।।”।
চৌদ্দগ্রাম উপজেলার ৩নং কালিকাপুর ইউনিয়নের ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজ এর শিক্ষক আব্দুল্লাহ আল মানছুর এর উপস্থাপনায় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি চৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক ভিপি জিএস কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, চৌদ্দগ্রাম  উপজেলার ৬নং ঘোলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সোহাগ মাহামুদ, আব্দুল মোতালেব, কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহাগ মাহমুদ, ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজের  অভিভাবক কমিটির সদস্য মোঃমাহাবুবুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ ইসহাক মিয়া,  সদস্য মোঃশাহাজাহান, সদস্য জয়নাল আবেদীন স্বফন, সদস্য শফিউল আজম, ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান সহ কলেজের সকল শিক্ষক/শিক্ষিকা, ছাত্র/ছাত্রী পরিচালনা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ।।”।
অতিথি বৃন্দের বক্তব্য এর পর সমাপনী বক্তব্য প্রদান কালে সভাপতি ভিপি মাহবুব হোসেন মজুমদার উপস্থিত সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে  বলেন অত্র প্রতিষ্ঠান এর সকল সুপরিচিতি সুনাম এর একমাত্র লক্ষ তোমাদের সঠিক পড়ালেখার পাশাপাশি ভাল ফলাফল অর্জন করা।একজন অভিভাবক হিসেবে তোমাদের যে কোন সমস্যায় আমি ব্যক্তিগত ভাবে পাশে ছিলাম এবং সামনের দিন গুলিতে ও থাকব, তিনি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকল অতিথিদের নিকট আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages