তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আগামীকাল গাইবান্ধা আসছেন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 19 September 2018

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আগামীকাল গাইবান্ধা আসছেন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
আগামীকাল ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার  তিন দিনের সফরে গাইবান্ধায় আসছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এসময় তিনি গাইবান্ধায় দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করবেন।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু  বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর রাত ৯টায় শ্যামপুর থেকে সড়ক পথে গাইবান্ধার উদ্দেশ্যে যাত্রা করবেন। এরপর গাইবান্ধা সার্কিট হাউজে তিনি নৈশভোজ ও রাত্রীযাপন করবেন।।”।
শুক্রবার ২১সেপ্টেম্বর বিকেলে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মিরপুর হাইস্কুল মাঠে জাসদের জনসভায় যোগদান করবেন। জনসভা শেষে সন্ধ্যায় জেলা শহরের ২নং রেলগেট (শহিদ রোস্তম আলী সড়ক) জেলা জাসদ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে গাইবান্ধা সার্কিট হাউজে নৈশভোজ ও রাত্রীযাপন করবেন।।”।
শনিবার ২২ সেপ্টেম্বর সকালে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা শহরের চৌরাস্তায় জাসদের পথসভায় যোগদান করবেন। ওইদিন দুপুরে পলাশবাড়ী থেকে বগুড়ার সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করবেন হাসানুল হক ইনু।।”।

গাইবান্ধায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর এই সফরে মন্ত্রীর সফর সঙ্গী হিসেবে থাকবেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ মন্ত্রীর সহকারি একান্ত সচিব মুহাম্মদ অব্দুল্লাহিল কাইয়ুম, ব্যক্তিগত সহকারি সাজ্জাদ হোসেন এবং অফিস সহায়ক আব্দুল করীম। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages