নড়াইল-২ আসনে মাশরাফীর নির্বাচন পরিচালনার দ্বায়িত্ব দিলেন স্থানীয় আ’লীগ নেতাদের।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 28 November 2018

নড়াইল-২ আসনে মাশরাফীর নির্বাচন পরিচালনার দ্বায়িত্ব দিলেন স্থানীয় আ’লীগ নেতাদের।একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:
নড়াইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার নির্বাচন পরিচালনার যাবতীয় দ্বায়িত্ব জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে অর্পণ করলেন মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপন।
বিকাল জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভাকক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস বোসের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় মাশরাফীর মনোনয়ন ফর্মসহ যাবতীয় কাগজপত্র মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপন আনুষ্ঠানিকভাবে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর কাছে প্রদান করেন।
গোলাম মোর্ত্তজা স্বপন জানান, বুধবার মাশরাফীর মনোনয়ন পত্র রিটানিং অফিসারের কাছে জমাদানসহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল নির্বাচনী কাজ জেলা আওয়ামী লীগের দিক নির্দেশনা অনুযায়ী হবে। আমরা সকলে সহযোগিতা করবো। সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, আমি নড়াইল-১ আসনে মনোনয়ন চেয়েছিলাম নেত্রী যেটা ভালো মনে করেছেন সেটাই করেছেন। মুক্তি ও শরিক দল জাসদের নুরুল আম্বিয়াকে দিয়েছেন। আমরা ২টি আসনেই নেত্রীকে নৌকা উপহার দিবো। তিনি আরো বলেন মাশরাফী ১৬ কোটি মানুষের অহংকার হ্রদয়ের স্পন্দন তাই আমরা মাশরাফীকে সর্বোচ্চ বেশি ভোটের ব্যবধানে বিজয়ী করবো।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস বলেন, আজ থেকেই মাশরাফীকে বিজয়ী করার জন্য জেলা আওয়ামী লীগ কাজ শুরু করলো। আমরা নড়াইল-১ ও নড়াইল-২ আসনের জন্য নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করবো। কমিটিই নির্বাচনের বিভিন্ন দিক নির্দেশনা দিবেন।
বিশেষ বর্ধিত সভায় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ অচিন চক্রবর্তী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক এ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকীসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা, থানা ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য- নড়াইল-১ আসনে বর্তমান সংসদ সদস্য কবিরুল হক মুক্তি ও জোটের প্রার্থী হিসাবে জাসদ একাংশের সভাপতি শরীফ নূরুল আম্বিয়া দুইজনকে মহাজোট থেকে টিকেট দেয়া হয়েছে এবং নড়াইল-২ আসনে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে টিকেট দেয়া হয়েছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages