কুমিল্লা-১১টি আসনেই বেশি গুরুত্ব পেয়েছেন বিএনপির সাবেক মন্ত্রী-এমপিরা।-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 27 November 2018

কুমিল্লা-১১টি আসনেই বেশি গুরুত্ব পেয়েছেন বিএনপির সাবেক মন্ত্রী-এমপিরা।-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, কুমিল্লা রিপোর্ট:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপ্রাপ্ত কুমিল্লা-১১ আসনে ১৪ জনকে চিঠি দেয়া হয়েছে। আগের দিনের মতো মঙ্গলবারও গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈকি কার্যালয় থেকে চিঠি সংগ্রহ করেন মনোনয়নপ্রাপ্তরা। কুমিল্লা ১৮টি উপজেলার ১১টি আসনের মনোনয়ন প্রশ্নে কৌশল আর পরিপক্কতার স্বাক্ষর রেখেছে বিএনপি।
দলটি কুমিল্লার ১টি আসন রেখেছে শরিক দলগুলোর জন্যে। এই ১টিসহ বাকি ১০টি আসনে দলীয় মনোনয়ন পাওয়া ১৩ জনের নাম ঘোষণা ও চিঠি প্রদান করা হয়েছে। এতে নতুন অনেকের নাম থাকলেও তালিকায় তারা দ্বিতীয় অবস্থানে রয়েছেন। সবচেয়ে বেশি গুরুত্ব পেয়েছেন সাবেক মন্ত্রী-এমপিরা।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতাকর্মীরা বলেন, ‘এবারের নির্বাচন বিএনপির অস্তিত্বের লড়াই। তাই যেখানে যাকে দিলে দলের জয়ের সম্ভাবনা বেশি ঠিক তাকেই মনোনয়ন দিয়েছে দল।’
কুমিল্লা-১ ও ২ আসনে প্রার্থী হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন, কুমিল্লা-৩ আসনে ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার স্ত্রী শাহিদা রফিক ও কায়কোবাদের ভাই কে এম মজিবুল হকসহ ২ জনকে চিঠি দেয়া হয়েছে।
কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মপাড়া) আসনে সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ ইউনুস, কুমিল্লা-৬ (সদর) কেন্দ্রীয় বিএনপির ত্রাণ বিষয়ক সম্পাদক ও দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন-উর-রশীদ ইয়াছিন, কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে এলডিপির অ্যাডভোকেট রেদোয়ান আহমেদ, কুমিল্লা-৮ (বরুড়ার) কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাকারিয়া তাহের সুমন ও জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম, কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-সদর দক্ষিণ ও লালমাই) আসনে মোবাশ্বের আলম ভুঁইয়া/ আবদুর গফুর ভুঁইয়াসহ ২ জনকে চিঠি দেয়া হয়েছে।
কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে জামায়াত প্রার্থী ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের।
কুমিল্লা- ৩ ও ১০ আসনে দুই প্রার্থীকে চিঠি দেয়া হয়েছে। এ নিয়ে বেশ একটা শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছিল।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages