কেউ মিথ্যা মামলা করলে জেলে যেতে হবে: নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 23 November 2018

কেউ মিথ্যা মামলা করলে জেলে যেতে হবে: নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন।একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■::
আজ-(২৪,নভেম্বর)-২৭৪:নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বলেছেন, এখন থেকে কেউ মিথ্যা মামলা করলে বাদীকে জেলে যেতে হবে। ইতোমধ্যে কয়েকটি মামলায় মিথ্যা প্রমাণিত হওয়ায় বাদীকে জেলে যেতে হয়েছে।
নড়াইলে প্রতিপক্ষকে ঘায়েল করতে মিথ্যা মামলার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। কখনো নারী নির্যাতন, সংঘর্ষ ও অপহরণ কাহিনী সাজিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করতে মিথ্যা মামলা দিয়ে থাকে। এখন থেকে নড়াইলে কোন মিথ্যা মামলা নেয়া হবে না। যদি কেউ মিথ্যা মামলা করতে আসে সেটা প্রমাণিত হলে বাদীকে গ্রেফতার করা হবে। আর এর সাথে কোন পুলিশ সদস্য বা কর্মকর্তার সহযোগিতায় থাকলে সেটা প্রমাণিত হলে সেই পুলিশের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সমাজে কোন নিরীহ মানুষ মামলার কারণে হয়রানির শিকার হবে না ।
নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যার নিকট একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম।
উল্লেখ্য যে, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নড়াইলে যোগদান করার পর থেকেই নড়াইলে অপরাধ প্রবণতা অনেকাংশে কমে গেছে। সেই সাথে তাঁর নিয়মিত মাদকবিরোধী অভিযানের ফলে নড়াইল এখন প্রায় মাদকশূন্য। এছাড়া জঙ্গি ও সন্ত্রাস শব্দটি নড়াইলে বিলুপ্তপ্রায়।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages