ওঠান বৈঠক প্রস্তুতি সভা থেকে আসার পথে সন্ত্রাসীর গুলিতে কুমিল্লার আ’লীগ নেতা নিহত!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 26 November 2018

ওঠান বৈঠক প্রস্তুতি সভা থেকে আসার পথে সন্ত্রাসীর গুলিতে কুমিল্লার আ’লীগ নেতা নিহত!-একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান মহানগর আওয়ামীলীগ নেতা  দেলোয়ার হোসেন (৪৫) কে অজ্ঞাত মোটরসাইকেল আরোহী গুলি করে হত্যা করে।

জানা যায় ২৬ ই নভেম্বর রাত প্রায় ৯ টার সময় স্থানীয় নগরীর সামবকসি এলাকায় বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে জানা যায় একাদশতম জাতীয় সংসদ নির্বাচন এর ওঠান বৈঠক এর প্রস্তুতি শেষ করে নিহত দেলোয়ার হোসেন তার ব্যক্তিগত কার্যালয়ে যাওয়ার পথে পেছন দিক থেকে দুজন মোটরসাইকেল আরোহী তার সামনে এসে নেমে দেলোয়ার হোসেন এর দিকে পর পর ৩ টি গুলি করে দ্রুত পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
নিহত দেলোয়ার হোসেন (৪৫) জেলার সদর দক্ষিণ থানার বল্লভ পুর গ্রামের আবু মহসিনের পুত্র,ব্যক্তিগত জীবনে ২ সন্তানের জনক ছিলেন তিনি।
কুমিল্লা সদর দক্ষিণ থানায় আলাপকালে থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর একুশে মিডিয়াকে বলেন, দেলোয়ারের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ঘটনাটির তদন্ত করে দেখছে। তদন্ত শেষে হত্যার কারনসহ বিস্তারিত জানানো যাবে।

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages