বিএনপি’র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন সালমান ওমর রুবেল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 28 November 2018

বিএনপি’র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন সালমান ওমর রুবেল।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) সংসদীয় আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনয়নপত্র দাখিল করেছেন দলের মনোনীত  প্রার্থী খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল। বুধবার বিকেল ৩ টায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাকির হোসেনের কাছে তিনি মনোনয়ন জমা দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, বিএনপি নেতা আব্দুর রহিম, আনোয়ার মেম্বার, মতিউর রহমান, মিজানুর রহমান, নুরুল্লাহ, সুজারুল ইসলাম সুজা, হিশাম বাক্কার, ধোবাউড়া বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান মজনু, সাবেক চেয়ারম্যান মামুন, রুকুনুজ্জামান রুবেল, আবুল ফজল, জবেদ তালুকদার, সাকুয়াত, রিপন, বুলু, ছাত্রনেতা শহিদুল আল-আমিন প্রমূখ। এসময় উপজেলা পরিষদ চত্বরে বিএনপি ও অংঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। 
মনোনয়নপত্র দাখিল শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা এই নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। হালুয়াঘাট ধোবাউড়া অঞ্চলের জনগন আমাকে এবং বিএনপিকে যে কতটা ভালোবাসে আজকের এই উপস্থিতি তার প্রমাণ করে। তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনারা আসছে নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে এই আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিবেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages