ঢাকা-১ দোহার নবাবগঞ্জ আসনে নৌকার মাঝি সালমান এফ রহমান।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 26 November 2018

ঢাকা-১ দোহার নবাবগঞ্জ আসনে নৌকার মাঝি সালমান এফ রহমান।একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, দোহার (নবাবগঞ্জ) প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচনের জন্য মনোনীত প্রার্থীদের চিঠি দেওয়া শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ চিঠি দেওয়া শুরু হয়। নেতারা বলছেন, যারা নির্বাচনের টিকিট পেয়েছেন, তাদেরই এ চিঠি দেওয়া হচ্ছে। ঢাকা-১ আসনে দলীয় মনোনয়নে চিঠি পেয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি সালমান এফ রহমান।
সালমান এফ রহমান দলীয় মনোনয়নের চিঠি পাওয়ায় উচ্ছ্বসিত দোহার-নবাবগঞ্জের আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা বলেন, দোহার-নবাবগঞ্জে নৌকার জোয়ার উঠেছে, আমাদের বিজয় নিশ্চিত।
এর আগে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গোপালগঞ্জ-৩ ও রংপুর-৬ আসনে মনোনীত করে চিঠি দেওয়া হয়েছে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে মনোনীত করা হয়েছে নোয়াখালী-৫ আসনে।
এদিকে, মনোনীতদের চিঠি দেওয়া উপলক্ষে সকাল থেকেই আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও আশপাশের এলাকায় জড়ো হন মনোনয়ন প্রত্যাশীদের অনুসারী নেতাকর্মীরা। গোটা এলাকায় উৎসবমুখর আমেজ তৈরি হয়। মনোনীতরা কার্যালয় থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তাকে নিয়ে উল্লাস প্রকাশ করতে থাকেন তারা। এসময় নৌকার পক্ষে স্লোগান মুখরিত করে তোলে চারপাশ।


একুশে মিডিয়া/আরএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages