আগামী সপ্তাহে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহার ঘোষণা।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 22 November 2018

আগামী সপ্তাহে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহার ঘোষণা।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচনী ইশতেহারের খসড়া তৈরি করতে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। আগামী সপ্তাহে জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা করা হবে। সেই প্রস্তুতি নিয়ে কথা বলতেই আজকের বৈঠক।
আজ বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সদস্য ডা. জাফরুল্লাহ চৌধুরীর ধানমণ্ডির বাসায় ঐক্যফ্রন্টের বৈঠক শুরু হয়।
ইশতেহার তৈরির বিষয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, ‘আমাদের চিন্তায় আছে মূল বিষয় থাকবে জাতীয় ঐক্য, বিভক্তি আর নয়, কথা বলার অধিকার, গণমাধ্যমের অধিকার, আইনের সংস্কার, দেশের মেরামত দরকার। এগুলো চিন্তার মধ্যে আছে। দেখা যাক কী হয়।’
জাফরুল্লাহ আরও জানান, ১১ দফার ভিত্তিতে ইশতেহার করা হবে। তবে এটা আরও বিস্তারিত হবে। আগামী এক সপ্তাহের মধ্যেই ইশতেহার ছাপানো হবে বলেও জানান তিনি।
ইশতেহার প্রস্তুত করার জন্য একটি কমিটি গঠন করছে ঐক্যফ্রন্ট। এই কমিটি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ঘোষিত ভিশন-২০৩০ রূপকল্প সামনে রেখে আগামী নির্বাচনী ইশতেহার তৈরি করবে।
বৈঠকে জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও সাংবাদিক মাহফুজ উল্লাহ, ইকবাল সিদ্দিকী, ডা. জাহেদুর রহমান, শফিকউল্লাহ প্রমুখ উপস্থিত আছেন।


একুশে মিডিয়া/আরএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages