জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহারের চূড়ান্ত, ঘোষণা আগামী কাল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 28 November 2018

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহারের চূড়ান্ত, ঘোষণা আগামী কাল।একুশে মিডিয়া

জাতীয় ঐক্যফ্রন্ট, একুশে মিডিয়া ফাইল ফটো।
একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহারের প্রাথমিক খসড়া চূড়ান্ত করেছে । চলছে বই ছাপানোর কাজ। আজ বুধবার ইশতেহার ঘোষণা করার কথা থাকলেও ছাপানোর কাজ শেষ না হওয়ায় তা বিলম্বিত হচ্ছে।
তবে যদি বিশেষ কোন সমস্যা না হয় তাহলে বৃহস্পতিবারই ইশতেহার ঘোষণা করবে ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের ইশতেহার কমিটির একটি নির্ভরযোগ্য সূত্রে এসব তথ্য জানা গেছে।
সূত্রটি জানায়, বুধবার ইশতেহার ঘোষণা করার কথা ছিল। কিন্তু ছাপানোর কাজ শেষ না হওয়ায়-আজ ঘোষণা করা সম্ভব হচ্ছে না। তবে বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে ছাপানোর কাজ শেষ হবে। ওই দিন সন্ধ্যা ৬টায় গণস্বাস্থ্য বোর্ডের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরীর ধানমণ্ডি অফিসে এই ইশতেহার ঘোষণা করা হবে।
ইশতেহার প্রণয়ন কমিটি রয়েছেন, জাফরুল্লাহ চৌধুরী, সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ, গণফোরামের আওম শফিক উল্লাহ, জেএসডির শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, কৃষক শ্রমিক জনতা লীগের ইকবাল সিদ্দিকী, নাগরিক ঐক্যের ডা. জাহেদ উর রহমান।
দলীয় সূত্র জানা যায়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঘোষিত ভিশন ২০৩০’র আলোকেই তৈরি হচ্ছে এই ইশতেহার। এছাড়া সুশাসন, স্বচ্ছতা ও স্ব অবস্থান-এ তিন অঙ্গীকারের মধ্যে দিয়ে নবধারার রাজনীতি ও সরকার গঠনের প্রতিশ্রুতি থাকছে ইশতেহারে। আর থাকছে, নতুন নতুন চমক ও অঙ্গীকার।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages