রেলপথ মন্ত্রীর "জন্ম এবং কর্মের গুনাবলীতে আমরা গর্বিত--শাহজালাল মজুমদার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 December 2018

রেলপথ মন্ত্রীর "জন্ম এবং কর্মের গুনাবলীতে আমরা গর্বিত--শাহজালাল মজুমদার। একুশে মিডিয়া



এম এ হাসান,  কুমিল্লা:
জন্ম হোক যথাযথ কর্ম হোক ভাল, আর একটি মানুষের জন্ম এবং কর্ম দুই দিক থেকে সফল হওয়া এক মহান মানুষ রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব, যে মহান মানুষটি আমাদের নিজ ইউনিয়নে জন্ম গ্রহন করেছেন বলে আজ আমরা সারা দেশে আমরা  পরিচিত।
সেই হিসেবে সত্যি আমরা গর্বিত এমন মানুষের জন্মের কারনে, অত্যান্ত সাধারন কৃষক পরিবারের সন্তান হয়ে এমন কর্মকাণ্ড করলেন যার কর্মকান্ডের গুনে আজ সারা চৌদ্দগ্রাম উন্নত, হাটি হাটি পা পা করে যে মানুষটি আজ সারা দেশে একজন জনপ্রিয় সফল মন্ত্রী, এতটা ব্যস্ততায় যিনি এক মহুর্তের জন্য ও ভুলেন নি এই চৌদ্দগ্রাম উপজেলার লক্ষ সাধারন জনগনকে।
এমন মহান উন্নয়নমনা ব্যক্তি আর দেখা মিলবেনা এই চৌদ্দগ্রাম উপজেলায়।আসুন নিজেদের ইউনিয়নে জন্ম নেওয়া এই মহান মানুষটিকে আবারো পূনরায় ভোটের মাধ্যমে সম্মানিত করি, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার।
তিনি ১৬ ই ডিসেম্বর রবিবার সন্ধা ৭ঘটিকার সময় নিজ ইউনিয়নে স্থানীয় শ্রীপুর প্রসন্ন একাডেমির মাঠে আওয়ামী সহযোগী সংগঠন এর নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এসব বলেন,এসময় তিনি সকলের নিকট মহাজোটের নির্বাচিত প্রার্থী রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এর জন্য দোয়া কামনা করেন।
স্থানীয় শ্রীপুর প্রসন্ন একাডেমির বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর সর্দার এর সভাপতিত্বে ও মাষ্টার বিল্লাল হোসেন এর উপস্থাপনায় উক্ত কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুরুল আলম, ৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী হায়দার,যুবলীগের সভাপতি ইউপি সদস্য আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক ইউপি সদস্য আবুল কালাম আজাদ টিপু, ইউপি সদস্য মফিজুর রহমান, সাবেক ৭নং ওয়ার্ড সদস্য খোরশেদ আলম, ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য খোদেজা আক্তার, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শামীম আশ্রাফ মজুমদার, মুজিব সেনা ক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন মজুমদার, সহ উপস্থিত  শ্রীপুর কেন্দ্রে ভোটার বিভিন্ন গ্রাম থেকে আসা আওয়ামীলীগ সমর্থিত নেতৃবৃন্দ।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages