আমাকে মাফ করে দাও লিখে নববধুর আত্নহত্যার চেষ্টা!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 4 April 2019

আমাকে মাফ করে দাও লিখে নববধুর আত্নহত্যার চেষ্টা!। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
যশোরের ঝিকরগাছার পল্লীতে বিয়ের ৭দিন পর স্বামীকে ঘুমিয়ে রেখে ধারালো ব্লেড দিয়ে হাসি খাতুন (১৭) নামের এক নববধু আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার ভোরে উপজেলার কাউরিয়া গ্রামে। হাসি খাতুন ওই গ্রামের গোলাম রসুলে কণ্যা ও কলাগাছি গ্রামের ফজলুর রহমানের ছেলে মামুন হোসেনের স্ত্রী। রক্তাক্ত জখম অবস্থায় হাসি খাতুনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে পরিবারের দাবি।
জানাগেছে, গত ২৯ মার্চ পারিবারিক ভাবে হাসি ও মামুনের বিবাহ হয়। ওই দিনই তাকে শশুরবাড়ি কলাগাছিতে নিয়ে যায়। এর ৩ দিনপর রেওজায় অনুযায়ী হাসি খাতুন তার স্বামীকে নিয়ে পিত্রালয়ে বেড়াতে আসে। শুক্রবার তাদেরকে আবারো কলাগাছি যাওয়ার কথা ছিলো। এরই মধ্যে বুধবার ভোরে স্বামী মামুন হোসেন ঘুম থেকে জেগে দেখে তার স্ত্রী হাসি খাতুনের শরীরে রক্ত।
এসময় মামুনের ডাক চিৎকারে বাড়ির অন্য লোকজন এসে তাকে দ্রত হাসপাতালে নিয়ে যায়। হাসি খাতুন ধারালো ব্লেডদিয়ে নিজের গলা, হাত ও পায়ের বিভিন্ন স্থানে কেটেছে এবং মাটির ঘরের দেয়ালে (মা মাফ করে দিবেন লিখেছে)। কিন্তু কি কারনে হাসি খাতুন এই আত্মহত্যার পথ বেছে নিয়েছে তা কেউ জানাতে পারেনি।
খবর পেয়ে ঝিকরগাছা থানার এস আই হাফিজুর রহমান হাফিজ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মামুন হোসেনকে থানায় নেয়া হয়েছে বলে জানাগেছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages