নড়াইল জেলা পুলিশের সাথে খুলনা রেঞ্জ ডিআইজি’র মতবিনিময়। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 25 April 2019

নড়াইল জেলা পুলিশের সাথে খুলনা রেঞ্জ ডিআইজি’র মতবিনিময়। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইল জেলা পুলিশের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার)। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় তিনি নড়াইল পৌঁছালে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও গার্ড সালামি প্রদান করা।
আনুষ্ঠানিকতা শেষে নড়াইল পুলিশ লাইন অডিটোরিয়ামে তিনি নড়াইল জেলা পুলিশের সাথে মতবিনিময় করেন।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন কুমার বিশ্বাস, নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেনসহ নড়াইল জেলা পুলিশের প্রত্যেকটি ইউনিট থেকে আগত সদস্যবৃন্দ।
গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মতবিনিময় সভার সভাপতি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) স্বাগত বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশের একজন সৎ পুলিশ অফিসার হিসেবে ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার) এর অনেক সুখ্যাতি রয়েছে।
এমন একজন মহৎপ্রাণ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা নড়াইল জেলা পুলিশের সাথে মতবিনিময় করতে আসায় তিনি সন্তোষ প্রকাশ করেন। সেই সাথে তিনি আরও বলেন, ডিআইজি স্যারের সঠিক দিক-নির্দেশনার আলোকে নড়াইলে জেলাকে আরো সুশৃঙ্খল করা সম্ভব হবে।
এ সময় বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু- এ কথাটি শুধুমাত্র পুঁথিতেই নয়, কাজেও প্রমাণ করতে হবে। জনগণের দোঁরগড়ায় সেবা পৌঁছে দেওয়ার জন্য প্রত্যেক পুলিশ সদস্যকে উদাত্ত আহ্বান জানান।
সেই সাথে পুলিশি সেবা পেতে কাউকে যদি হয়রানির শিকার হতে হয় তাহলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি বলেন।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages