কুতুবদিয়ায় জাতীয় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস উদযাপন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 28 April 2019

কুতুবদিয়ায় জাতীয় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস উদযাপন। একুশে মিডিয়া


মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি:>>>
সারাদেশে ন্যয় এক যোগে জাতীয় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে ২৮এপ্রিল সকালে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে শুরু করে বড়ঘোপ বাজার প্রদক্ষিন করে সিটিজেন পার্ক হয়ে পুনরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়।
র‍্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে দিবসটির এক আলোচনা সভা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা জাহাঙ্গীর আলম চৌধুরী সভাপতিত্বে ও স্বাস্থ্য সহকারী রমিজ আহমদ কুতুবীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন কুতুবদিয়া থানার অফিসার্স ইনচার্জ ওসি দিদারুল ফেরদৌস।
আরো বক্তব্য রাখেন ,বীর মুক্তিযোদ্ধা কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুচ ছাফা বি,কম,আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার সেলিম চৌধুরী,আবাসিক মেড়িকেল অফিসার রেজাউল হাসান,মেড়িকেল অফিসার ডা: জয়নাল আবেদীন,ডা: শেখ মুজিবুর রহমান,ডা: মোজাম্মেল হক,মাধ্যমিক শিক্ষা অফিসার রজব আলী,বড়ঘোপ ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল কালাম,কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস কে লিটন কুতুবী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম (লালা),উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর সিদ্দিকী, আলী আকবর ড়েইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পল্লী চিকিৎসক আলহাজ্ব দিদারুল ইসলাম, সিনিয়র স্ট্রাব নার্স ইনচার্জ সাব্বির আহম্মদ,সিনিয়র স্টাব নার্স সালাহ উদ্দিন, এমটি ইপি আই সৈয়দ কামরুল হাসান,স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ শাহাব উদ্দিনসহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা,কর্মচারীরা ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।
পরে কেক কেটে দিবসটি উদযাপন করেন।
এছাড়াও কুতুবদিয়ার বিভিন্ন ক্লিনিকে দিবসটি পালিত হয়েছে। তার মধ্যে  নজর আলী মাতবর পাড়া কমিউনিটি ক্লিনিকের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে ২৮এপ্রিল সকাল ১১টায় কুতুবদিয়া উপজেলার অর্ন্তগত নজর আলী মাতবর পাড়া কমিউনিটি ক্লিনিকের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালী ক্লিনিকের কর্মকর্তা কর্মচারী পরিচালনা পরিষদের, রোগী ও স্কুল ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে র‍্যালীটি ক্লিনিক চত্বর থেকে শুরু ক্লিনিক কর্ম এলাকা প্রদক্ষিন করে পুনরায় ক্লিনিক চত্বরে এসে শেষ হয়।
পরে ক্লিনিকের হল রুমে এক আলোচনা সভা কমিউনিটি গ্রুপের সভাপতি আলহাজ্ব গোলাম রশীদ বাচ্চু সভাপতিত্বে ও সিএইচসিপি মোঃ রাসেল সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন কুতুবদিয়া উপজেলা আ'লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, প্রধান বক্তৃতা বক্তব্য রাখেন,  কৈয়ারবিল ইউনিয়নের আ'লীগের আহবায়ক ও সাবেক চেয়ারম্যান আলামগীর মাতবর।বিশেষ অতিথির বক্তব্যে রাখেন নজর আলী মাতবর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জাফর আলম, জসিম উদ্দীন, সেলিনা আক্তার এসিএফ এনজিও-র ও টিপি নার্স সুফিয়া আক্তার লুপনা, সিএনডাব্লিউ ফারভীন আক্তার, সমাজসেবক নুরুল হুদা, কহিনুর।
এসময় উপস্থিত ছিলেন কমিউনিটি গ্রুপের ও সার্পোট গ্রুপের সদস্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সেবা নিতে আসা রোগীরা।পরে কেক কেটে দিবসটি উদযাপন করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages