গাইবান্ধা ও সুন্দরগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প । একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 5 April 2019

গাইবান্ধা ও সুন্দরগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প । একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
দেশে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন  অপরাধ সনাক্তকরণ,জঙ্গিবাদ দমন,অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী,অপহরণকারী,অবৈধ অস্ত্র উদ্ধার,মাদক উদ্ধার,অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।
এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে ৫ এপ্রিল বিকেল ৫ টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে দীর্ঘ দিনের ২জন কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী এবং মাদক চক্রের হোতাকে আটক করা হয়। আটককৃতরা হলো,সুন্দরগঞ্জ উপজেলার মনমথ গ্রামের রুবেল মিয়ার ছেলে (১) মেহেদী হাসান শক্তি(২৪), ও সরকারপাড়া গ্রামের বদিউজ্জামানের ছেলে (২) মোঃ রাব্বি মোল্লা(২৬) কে ১'শ ৩০ পিচ ইয়াবা (যার মধ্যে ১'শ ৮ পিচ নকল ইয়াবা) মাদক বিক্রির ২ হাজার ৩'শ ৭০ টাকা ও ২টি মোবাইল ফোন সহ আটক করে।
একইদিন রাত ৮ টার দিকে গাইবান্ধা সদর থানার বাগুরিয়া বাজারে পৃথক অভিযানে আরো এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়।
এসময় দীর্ঘদিনের ইয়াবা ব্যবসায়ী ফুলছড়ি উপজেলার পূর্ব রসুলপুর গ্রামের ফেলু শেখের ছেলে ইসলাম মিয়া (২৪) কে ১২ পিচ ইয়াবা ও ১টি মোবাইল ফোনসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।
তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণে গ্রেফতারকৃতদের সুন্দরগঞ্জ থানা ও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages