পশ্চিম বাহারচরায় ৩৩ চেইন ব্রিক সলিং কাজ উদ্বোধন: ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 23 May 2019

পশ্চিম বাহারচরায় ৩৩ চেইন ব্রিক সলিং কাজ উদ্বোধন: ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৪নং বাহারচরা ইউনিয়নস্থ ‘পশ্চিম বাহারচরা মাস্টার আসরাফ ফয়জ সড়ক’ সংস্কারের জন্য ৪নং বাহারচরা ইউপি চেয়ারম্যান তাজুল ইসলামের প্রচেষ্টায় স্থানীয় এম.পি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী কর্তৃক বিশেষ বরাদ্দ প্রদান।
উপজেলার পশ্চিম বাহারচরা বাসীর অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক, এই দিয়ে চলাচলা যোগাযোগ ব্যবস্থা রয়েছে বাঁশখালী উপকূলীয় সুমদ্র সৈকত পর্যন্ত যাত্রায়েত করেন ছাত্র-ছাত্রী, পযটকরা সহ সব মহলের মানুষ জন।
৪নং বাহারচরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম একুশে মিডিয়াকে বলেন, আমার নির্বাচনী এলাকার ‘পশ্চিম বাহারচরা মাস্টার আসরাফ ফয়জ সড়ক’ ১৮ ফুট স্কয়ার ৩৩ চেইন ব্রিক সলিং এর জন্য বাঁশখালীর উন্নয়নের রূপকার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি মহোদয়ের বিশেষ বরাদ্দ প্রদান ২২ লক্ষ টাকা। এবং এই সড়কটি সুমদ্র সৈকতের কাছা-কাছি বসবাস কৃত লোকজনের অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক, এই এলাকাবাসী বহুদিনের স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে।
তিনি আরও বলেন মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি’র একান্ত প্রচেষ্টায় উপকূলীয় বাসীর স্বপ্নের বেড়িবাঁধ এখন আর স্বপ্ন নয় বাস্তবায়ন হয়েছে। এবং আগামী দুই বছরের আগেই বদলে যাবে সমগ্র বাঁশখালী চিত্র, উন্নয়ন হবে প্রতিটি স্থান ও প্রতিষ্ঠান।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages