অনাবাদি জমিতে চাষাবাদকৃত পাঁকা ধান কেটে উদ্বোধন করলেন পুলিশ সুপার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 14 May 2019

অনাবাদি জমিতে চাষাবাদকৃত পাঁকা ধান কেটে উদ্বোধন করলেন পুলিশ সুপার। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
পুলিশ লাইন্সে দীর্ঘ ৩০ বছরের অনাবাদি জমিতে চাষাবাদকৃত পাঁকা ধান কেটে শুভ উদ্বোধন করলেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।
মঙ্গলবার সকাল ৭টায় পুলিশ লাইন্সের আবাদকৃত জমিতে পুলিশ সদস্য ও স্কুল ছাত্র-ছাত্রীদের নিয়ে ধান কাটার শুভ উদ্বোধন করেন জনাব মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।
পুলিশ লাইন্সের কোনো জমি যাতে অনাবাদি অবস্থায় না থাকে, সে লক্ষ্যে নিজ উদ্যোগে পুলিশ সদস্য ও স্কুল ছাত্র-ছাত্রীদের নিয়ে গত-২২ ফেব্রুয়ারি/১৯ তারিখে ২০ শতাংশ জমিতে বোরো ধান রোপন করেন।
রোপনকৃত ধান পরিপক্ক হওয়ায় পুলিশ সুপার নিজ উদ্যোগে পুলিশ সদস্যদের সাথে নিয়ে সকালে আবাদকৃত জমিতে উপস্থিত হয়ে ধান কাটা শুরু করেন। পুলিশ লাইন্স স্কুলের ছাত্র-ছাত্রীদের ধান কেটে ঘরে নেওয়ার যে প্রক্রিয়াটি সেটি দেখানোর জন্য জমিতে ডেকে আনা হয়।
এই সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল, আরআই, পুলিশ লাইন্স, নড়াইল ও পুলিশ লাইন্স স্কুলের ছাত্র-ছাত্রী সহ পুলিশ সদস্যবৃন্দ।
গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, মৌসূমী নিলুসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages