বাঁশখালীতে পানিতে ডুবে নিহত-২, বিষপানে আহত-২!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 12 June 2019

বাঁশখালীতে পানিতে ডুবে নিহত-২, বিষপানে আহত-২!। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলা চাম্বল ইউনিয়নে ডেপুটিঘোনা এলাকায় মোহাম্মদ শামিম (২ বছর ৬মাস) নামে এক শিশু ও সরল ইউনিয়নের মিনজিরীতলা গ্রামের জমির উদ্দীনের কন্যা মনি আক্তার ১ বছর ৬মাস পানিতে ডুবে মারা গেছে।
একই দিন সরলে আবু ছিদ্দিক (২৪) নামের ১ যুবক ও শেখেরখীলে কিশোর মোহাম্মদ আরাফাত (১০) বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। তাদেরকে বাঁশখালী হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক  ভর্তি দিয়েছেন। 
স্থানীয় সূত্রে জানাযায়, চাম্বল ইউনিয়নের আব্দু শুক্কুরের ছেলে মো: শামিম গতকাল বুধবার সকালে সকাল ১০টার ধিকে বাড়ীর সামনের উঠানে খেলতে গিয়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়।
পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
শেখেরখীল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আনছু মিয়াজী পাড়ার সামশুল আলমের ছেলে মো: আরাফাত তার দাদা নুরুন্নবির কাছ থেকে নাস্তা খাওয়ার টাকা ছেয়ে নাতি বিষপান করেন।
প্রতিবেশী লোকজন বাড়ীর পার্শ্বে বিষপান করা অবস্থায় ছটপট করতে দেখলে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসে। সরল ইউনিয়নের ১নং ওয়ার্ডের রিয়াজ উদ্দীনের ছেলে আবু ছিদ্দীক (২৫) সকাল ১১টার দিকে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। তাকে উদ্ধার করে প্রতিবেশিরা ১২ টার বাঁশখালী হাসপাতালে চিকিৎসা দেন। 
বাঁশখালী হাসপাতালের জরুরী বিভাগের  ডা: জুবুরিয়া শারমিন জানান, হাসপাতালে সর্দি কাশি রোগীর সংখ্যা বেশী। তৎমধ্যে পানিতে ডুবে শিশুর মৃত্যু ও বিষপানে ২ জনকে আহত অবস্থায় ভর্তি দেয়া হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages