বেলকুচিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাব ঠিকাদারের সংবাদ সন্মেলন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 13 June 2019

বেলকুচিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাব ঠিকাদারের সংবাদ সন্মেলন। একুশে মিডিয়া


সবুজ সরকার বেলকুচি, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের (সায়দাবাদ - এনায়েতপুর) আঞ্চলিক সড়কের সংস্কার নিয়ে সাব ঠিকাদারের বিরুদ্ধে দৈনিক যুগের কথা পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে উক্ত সড়কের কাজ পাওয়া সাব ঠিকাদার রফিকুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে বেলকুচি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে অনুষ্ঠিত হয় উক্ত সংবাদ সন্মেলন।
এসময় সাব ঠিকাদার রফিকুল ইসলাম বলেন, গত ১১ জুন সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা প্রত্রিকায় " নব্বই লাখ টাকা চাঁদা দাবীতে সয়দাবাদ - এনায়েতপুর সড়কের সংস্কার কাজ বন্ধ" শিরোনামে সংবাদ আমার দৃষ্টি গোচর হয়।
যা সম্পূর্ণ মিথ্যা তথ্য দিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে করা হয়েছে। মূলত গত ১লা ডিসেম্বর ২০১৮ইং সালে এমএইচএ কনস্ট্রাকশন ফার্মের সত্তাধিকারী মীর হাবিবুল আলমের সাথে আমার চুক্তিপত্র সাক্ষর হয়।  যেখানে প্রতি সেফটি বালু ১২ টাকা ৫০ পয়সা  ও এটেল মাটি ১৮ টাকা হিসাবে দাম নির্ধারন করা হয়। পরবর্তীতে আমি সাব ঠিকাদার হিসাবে কাজ শুরু করি এবং যা মার্চ ২০১৯ ইং সাল পর্যন্ত চলমান ছিল।
এসময় এমএইচ কনস্ট্রাকশন ফার্ম আমাকে ৩৯ লাখ টাকা প্রদান করে। কিন্তু তাদের বিল পেমেন্ট পদ্ধতি আমার পছন্দ না হওয়ায় আমি তাদের সাথে কাজ না করার কথা বলি। সেই সময় সর্বমোট বিলের পরিমান ছিল ৯০ লাখ টাকা। যার মধ্যে আমি মাত্র ৩৯ লক্ষ টাকা পেমেন্ট পেয়েছি।
এই বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা নির্বাহী অফিসার জানেন। আমি আমার পাওনাকমত বিল পরিশোধের জন্য ঠিকাদরী প্রতিষ্ঠানকে তাগাদা দিলে তারা রাতের আধাঁরে পালিয়েযায় এবং উল্টো আমাকে সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের নামে চাঁদাবাজির অভিযোগ করে থাকেন যা সম্পূর্ণ মিথ্যা। তাই মিথ্যা তথ্য দিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানটি সংবাদ সাজিয়ে আমাকে সমাজে হেয় করতে চেয়েছে।
তিনি আরও বলেন, এই মিথ্যা তথ্য দিয়ে চাঁদাবাজ হিসাবে প্রতিষ্ঠিত করায় হীন কাজের বিচার সহ মূল সত্য আপনাদের সামনে তুলে ধরলাম। আমার পাওনা টাকা আদায়ে জন্য আপনাদের সহযোগীতা কামনা করছি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages