বাঁশখালীতে যুবককে হামলা করে গরু চিনতাই করা চেষ্টা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 19 September 2019

বাঁশখালীতে যুবককে হামলা করে গরু চিনতাই করা চেষ্টা!


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্টগ্রাম বাঁশখালীতে কালিপুর ইউনিয়নের চপিরের দোকান নামক এলাকায় প্রধান সড়কে মোঃ হাসেম নামে এক যুবককে হামলা করে গরু চিনতাই চেষ্টার অভিযোগ পাওয়া উটেছে।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে রামদাশ মুন্সির হাট হইতে একটি গরু ক্রয় করেন, কাথরিয়া ইউনিয়নের মোঃ ইসমাইল। ক্রয়কৃত গরুটি রামদাশ মুন্সির হাট হইতে সিএনজি যোগে কাথরিয়া নিয়ে যাওয়ার পথে কালীপুর ছফিরের দোকান এলাকায় রাস্তায় ব্যারিক্যাট দিয়ে সন্ত্রাসী রাফি’র নেতৃত্বে একদল সন্ত্রাসী গরু বহনকৃত সিএনজি গাড়ীটি জব্দ করে গরুটি চিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে মালিক মোঃ ইসমাইল ও সিএনজি চালক মোঃ হাশেম বাধা প্রদান করেন। বাধা দেওয়ায় সিএনজি চালকে হামলা করে গরুটি চিনতাই করার জোর চেষ্টা করেন সন্ত্রাসী দল।
পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী দলটি পালিয়ে যায়। পূর্ব বৈলছড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সিএনজি চালক হাশেম সন্ত্রাসীদের হামলা আহত হন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান। কর্মরত চিকিৎসক তাকে চিকিৎসা সেবা প্রদান করেন।
স্থানীয় সূত্র জানা যায়, সন্ত্রাসী রাফি’র বিরুদ্ধে ডাকাতী, চুরি সহ একাধীক মামলা রয়েছে এবং তার একটি বাহিনী রয়েছে, তারা এলাকায় বিভিন্ন অপর্কমে জড়িৎ রয়েছেন বলেও জানান স্হানীয় এলাকাবাসী।
গরুর মালিক মোঃ ইসমাইল বলেন, রামদাশ মুন্সির হাট হইতে একটি গরু ক্রয় করে সিএনজি যোগে বাড়ীতে নিয়ে যাওয়ার পথে কালীপুর ছফিরের দোকান এলাকায় একদল সন্ত্রাসী গাড়ীটি আটক করে গরুটি চিনতাই করার চেষ্টাকালে আমি ও সিএনজি চালক বাধা দিলে সন্ত্রাসীরা আমাদের উপর হামলা শুরু করেন।
পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়, এতে সিএনজি চালক ও আমি আহত হই বলে তিনি জানান।
 একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages