বাঁশখালীতে ‘বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ ফাইনাল খেলায় চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেন: এম.পি মোস্তাফিজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 15 September 2019

বাঁশখালীতে ‘বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ ফাইনাল খেলায় চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেন: এম.পি মোস্তাফিজ


মোহাম্মদ ছৈয়দুল আলম:>>>
চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ১৫ সেপ্টেম্বর বিকেলে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বীতা করেন পৌরসভা একাদশ বনাম চাম্বল একাদশ। খেলায় ট্রাইবেকারে ৩-২ গোলে পৌরসভা একাদশ বিজয় লাভ করে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।
এতে প্রধান অতিথি ছিলেন, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল্ বশিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইসতিয়াক আহমদ, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ ন ম শাহাদত আলম, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিত্র সেন বড়ুয়া, বাঁশখালী ক্রিকেট একাডেমীর চেয়ারম্যান লায়ন শহিদুল মোস্তফা চৌধুরী মিজান, আজগর হোসেন, হামিদ উল্লাহ, জাফর ইকবাল, মাওলানা আকতার হোসেন প্রমুখ।
অনুষ্ঠান শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রপি তুলে দেন সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন প্রধান রেফারি ছিলেন শিমুল বড়ুয়া ও সহকারী রেফারির দায়িত্ব পালন করেন হেলাল উদ্দিন ও হুমায়ুন রশিদ। এতে প্রধান সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী গ্রাম এলাকায় ফুটবল মান উন্নয়নের জন্য বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলা চালু করেছে। এই খেলার মাধ্যমে প্রত্যন্ত এলাকা থেকে জাতীয় দলে খেলার জন্য যোগ্য খেলোয়াড় তৈরী হবে। ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকারের পক্ষ থেকে এই উদ্যোগ নেয়া হয়েছে। তিনি প্রধানমন্ত্রীর যুগান্তকারী এই পদক্ষেপ স্বাগত জানান।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages