শার্শায় যুবতির আত্মহত্যার অভিযোগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 5 September 2019

শার্শায় যুবতির আত্মহত্যার অভিযোগ


জাহিরুল মিলন, যশোর:>>>
যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামে বিষ ট্যাবলেট খেয়ে খাদিজা খাতুন (১৮) নামে এক যুবতীর রহস্যময় মৃত্যু।
বুধবার (০৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোগা গ্রামে এই রহস্যময় মৃত্যুর ঘটনা ঘটে। মৃত খাদিজা খাতুন গোগা বাজার পাড়ার আবুল বাসারের মেয়ে।
এই বিষয়ে জানতে চাইলে স্থানীয় মেম্বর মিজানুর রহমান জানান, মেয়েটার মাথার সমস্যা ছিলো এবং সে হার্টের রোগী। প্রায়ই সে বিষ খাবার অভিনয় করত। সে চাল খাওয়ায় আসক্ত ছিলো। বিকালে সে চালের ব্যারেল থেকে চাল খেতে খেতে চালের সাথে দেয়া বিষ ট্যাবলেট হঠাৎ খেয়ে ফেলে। যখন ঘটনাটি জানাজানি হয় এবং মারাত্মক আকার ধারন করে তখন ডাক্তার দেখানোর জন্য তারা প্রস্তুতি নেয়ার আগেই সে মারা যায়।
 প্রতিবেশীদের কাছে জানতে চাইলে তারা জানায়, খাদিজা গোগা কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রী ছিল। সে ভালোবেসে রুদ্রপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে ইখলিয়াস হোসেন কে বিয়ে করে। ইখলিয়াসের পরিবার গরীব বলে খাদিজা সেখানে যেতে ইচ্ছুক ছিলোনা। বুধবার দুপুরে তার স্বামী তাকে আনতে যায়। এতে সে ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে কিল চড় লাথী মারতে থাকলে খাদিজার মা তাকে বকাঝকা করে। এতে  মায়ের ওপর অভিমান করে বুধবার বিকালে সে বিষবড়ি খায় এবং রাত ৮ টার দিকে সে মারা যায়।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি সম্পর্কে জেনেছি এবং একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। দুই পরিবারের সম্মতিতে তাকে দাফনের ব্যাব্স্থা করা হয়েছে বলে তিনি জানান
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages