বাঁশখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 25 December 2019

বাঁশখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু!


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:>>>
বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া মীরপাড়া এলাকায় এক রাজমিস্ত্রি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ ডিসেম্বর) ১২টায় নিহত যুবক হলেন ওই এলাকার কালু মিয়ার পুত্র মো: রাকিব (১৮)।
উক্ত ঘটনায় থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করলে ও নিহতের ও দূর্ঘটনা কবলিত বাড়ীর মালিকের সম্মতিক্রমে প্রসাশনিক অনুমতি নিয়ে  লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছে।
এদিকে বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যুর ঘটনায় নিহতের পরিবারে ও এলাকায় শোকের মাতম বিরাজ করছে। এ ব্যাপারে থানা পুলিশের (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, চাম্বলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকরে ঘটনা ঘটেছে। বিদ্যুৎ স্পৃষ্ট মৃত্যুর ঘটনা নিশ্চিত হওয়ার পর ও নিহত পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে।  
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, পুঁইছড়ীর মীর পাড়া গ্রামের রাজমিস্ত্রি রাকিব প্রতিদিনের ন্যায় পার্শ্ববর্তি ইউপি চাম্বল ইউনিয়নের খলিফা পাড়া গ্রামের মো: ফরিদুল আলমেল পুত্র রহমত উল্লাহর নির্মানাধীন বাড়ীর কাজে যোগ দেয়। কাজের এক পর্য্যায়ে ঐ বাড়ীর বিদ্যুৎতিক তারে জড়িয়ে পড়লে সঙ্গে সঙ্গে বাঁশখালী হাসপাতালে নিয়ে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা: আমিনুল হক ঐ যুবককে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত ঘোষনা করেন। জানাযায়, নির্মানাধীন ওই বাড়ীতে বৈদ্যুতিক সংযোগ ব্যবহার করে নির্মান কাজ চালানো হচ্ছিল।
বাড়ীর পানির ট্যাংক হতে পানি সংগ্রহ করতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages