শেখ শাম্মী তুলতুলের নতুন বই ‘ভূত যখন বিজ্ঞানী’ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 9 February 2020

শেখ শাম্মী তুলতুলের নতুন বই ‘ভূত যখন বিজ্ঞানী’


আরাফাত বিন হাসান:>>>
এবারের একুশে বইমেলায় পাওয়া যাচ্ছে লেখিকা শেখ শাম্মী তুলতুলের নতুন বই ‘ভূত যখন বিজ্ঞানী’। বইটি মূলত শিশু কিশোরদের উদ্দ্যেশ্যে লেখা। বইটি প্রকাশ করেছে প্রতিভা প্রকাশ। বইটির মলাট মূল্য ধরা হয়েছে ১৫০ টাকা মাত্র। মেলায় বইটি পাওয়া যাচ্ছে প্রতিভা প্রকাশের স্টলে, স্টল নম্বর ২০৪,২০৫ ও ২০৬।
উল্লেখ্য শেখ শাম্মী তুলতুল শিশু বয়স থেকেই লেখালেখি করে আসছেন। লেখালেখিই তার সমস্ত ধ্যান-জ্ঞ্যানের কেন্দ্রবিন্দু। সস্তা জনপ্রিয়তার পেছনে না ছুটে ভালো লেখা দিয়ে পাঠকের মন জয় করতে চান শাম্মী তুলতুল। লেখনীর মাধ্যমে শিশুসাহিত্যকে সহজ সরলভাবে উপস্থাপন করে থাকেন তিনি। এখনও শিক্ষা জীবন শেষ না হলেও সাহিত্যে অবদানের জন্য অর্জনের ঝুলিতে জমা হয়েছে নানা পুরষ্কার। এবারের মেলায় তার নতুন বই ‘ভূত যখন বিজ্ঞানী’ ছাড়াও পূর্বে প্রকাশিত বই সমূহও পাওয়া যাচ্ছে।
মুক্তিযুদ্ধের চেতনা ও অন্যান্য প্রসঙ্গ,চোরাবালির বাসিন্দা,পদ্মবু,একজন কুদ্দুস ও কবি নজরুল,টুনটুনির পাখিস্কুল,নান্টু ঝান্টুর বক্স রহস্য,গণিত মামা চামচ রহস্য,ভূত যখন বিজ্ঞানী,মনজুয়াড়ি,দৈত্য হবে রাজা,কচ্ছপরাজার রাজপ্রাসাদ,দেহটা তার যুদ্ধক্ষেত্র,পিঁপড়ে ও হাতির যুদ্ধ ইত্যাদি তার পূর্বে প্রকাশিত পাঠকনন্দিত বইগুলোর মধ্যে অন্যতম।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages