পাঁচবিবিতে প্রত্যাশা চাইল্ড হ্যাভেন কেজি স্কুলের রাস্তা বন্ধ করলেন এক প্রভাবশালী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 1 March 2020

পাঁচবিবিতে প্রত্যাশা চাইল্ড হ্যাভেন কেজি স্কুলের রাস্তা বন্ধ করলেন এক প্রভাবশালী


সাজেদুল ইসলাম টিটু, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:>>>
জয়পুরহাটের পাঁচবিবি পাঁচমাথার অদুরে অবস্থিত ২০০২ সালে প্রতিষ্ঠিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান প্রত্যাশা চাইল্ড হ্যাভেন কিন্ডার গার্টেন স্কুল। দীর্ঘদিন থেকে আশেপাশের কোমলমতি ক্ষুদে শিক্ষার্থীদের স্বল্প বিনিময়ে সুনামের সহিত পাঠদান করে আসছেন।
বিভিন্ন ভাড়া জয়গায় স্কুল পরিচালনা করে আসলেও গত বছর ১৮ শতাংশ জমি স্থানীয় মফিজুর রহমান প্রধান (রায়হান) এর নিকট থেকে প্রত্যাশা চাইল্ড হ্যাভেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক রমজান আলী সরদার অর্থের বিনিময়ে ক্রয় করেন।
উক্ত জমির দাগ নং-৮৪১,খতিয়ান নং-৩৭৭,মৌজা-দমদমা। কাগজে কলমে রমজান আলী সরদার ১৮ শতাংশ জমি ক্রয় করলেও বিক্রেতা মফিজুর রহমান (রায়হান) ১৩ শতাংশ জমি ক্রেতাকে বুঝিয়ে দেন। বাকি ৫ শতাংশ জমি বুঝিয়ে দিতে তাল-বাহানা করছেন।
রমজান আলী সরদার তার ক্রয়কৃত জায়গার একাংশে নিজের পরিচালনায় প্রত্যাশা চাইল্ড হ্যাভেন কেজি স্কুলটি চালিয়ে আসছিলেন।
এরই মধ্যে গত ২৮/০২/২০২০ তারিখে জমি বিক্রেতা মফিজুর রহমান (রায়হান) হিংসার বশঃবতি হয়ে স্কুলের একাংশের প্রাচীরের ক্ষতিসাধন করে। ক্ষুদে শিক্ষার্থীরা তার ব্যবহৃত রাস্তার উপর দিয়ে যায় জন্য স্কুলের গেটটি ইটের প্রাচীর দিয়ে ঘিরে ফেলেন।
এছাড়াও স্কুলের চারিদিকে ব্যবহৃত কাপড়ের পর্দা গুলো খুলে নিয়ে যান। স্কুলের ব্যবহৃত একটি ফ্যান ও তিনটি সাইনবোর্ডও খুলে নিয়ে যাওয়ার কথা স্কুলের পরিচালক জানিয়েছেন।  যাওয়ার সময় স্কুল কর্তৃপক্ষকে হুমকি-ধামকি দিয়ে শাসিয়ে যায় ও ভয়-ভীতি প্রদর্শন করেন।
এ মর্মে প্রত্যাশা চাইল্ড হ্যাভেন কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক রমজান আলী সরদার পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ করেন।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages