বেলকুচি সামাজিক দূরত্ব বজায় রেখে চলার নির্দেশ মানছে না গ্রামাঞ্চলের মানুষ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 31 March 2020

বেলকুচি সামাজিক দূরত্ব বজায় রেখে চলার নির্দেশ মানছে না গ্রামাঞ্চলের মানুষ


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সারা বিশ্বব্যাপী ছড়ানো নিরব ঘাতক প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশ সরকার ২৬ শে মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষনার পাশাপাশি জনগনরে নিরাপত্তা ও করোনা সংক্রমন রোধে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যেতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলার নির্দেশনা দিলেও বেলকুচি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের হাট-বাজার গ্রামগঞ্জের লোকজন তা মানছেন না।

উপজেলার মুকুন্দগাঁতী, চালা, ধুকুরিয়াবেড়া গাবগাছি , দৌলতপুর, তামাই, শাহাপুর, কান্দাপাড়া, মওপুর,  ক্ষিদ্রমাটিয়া বল্ডার, বায়নাগাঁতী, আদাচাকী  বাজার ঘুরে দেখা যায় করোনা আইন শৃঙ্খলা বাহিনী প্রতিনিয়ত জনগনের মাঝে মাইকিং ও সচেতনতা মূলক বিভিন্ন প্রচার প্রচারনা চালিয়ে গেলেও প্রতিফলন নেই জনসাধারনের মাঝে।
উপজেলার  গ্রামাঞ্চলের হাট বাজার, গুরুত্বপূর্ন বিভিন্ন স্থানে অহেতুক ঘুড়ে বেরাচ্ছেন । ঢাকা থেকে আসা বিভিন্ন গার্মেন্টস কারখার শ্রমিকরা বাড়ীতে থাকার নির্দেশনা থাকলেও তা অমান্য করে সবার সাথে ঘুরে বেড়াচ্ছেন। বিশেষ করে চায়ের দোকান ও হোটেল গুলোতে চলছে পুরোদমে আড্ডা।
এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, জনসচেতনতা বৃদ্ধির জন্য পুলিশের পক্ষ থেকে বারবার মাইকিং করা হচ্ছে। মোটরসাইকেল নিয়ে প্রতিনিয়ত টহল দিচ্ছে। কিন্তুু পুলিশ চলে আসার পর পুনরায় জমায়েত হচ্ছে। মানুষ সচেতন না হলে পুলিশের পক্ষে একা কি করে সম্ভব। তাই সবাইকে সচেতন হতে হবে।

বেলকুচি নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান বলেন, বেলকুচি উপজেলা প্রশাসনসহ জনপ্রতিনিধিরা   জনসচেতনতার বৃদ্ধির জন্য সব সময় মাঠে আছে। সবাইকে সচেতন হতে হবে। আমাদের একার পক্ষে আসলে সম্ভব নয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages